back to top
শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪

মরহুম তোবারক হোসেন স্মৃতি শর্ট পিস ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন 

মিরসরাই প্রতিনিধি।।।

বীর মুক্তিযোদ্ধা মরহুম তোবারক হোসেন স্মৃতি শর্ট পিস ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে করেরহাট ইউনিয়নের দক্ষিণ অলিনগর মাঠে এই খেলার উদ্বোধন করা হয়।

যুবলীগ নেতা সাইফুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও করেরহাট গণিয়াতুল উলুম হোসাইনিয়া আলিম মাদ্রাসার সভাপতি কামরুল হোসেন।

টুর্নামেন্টে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ১নং করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবু মনসুর। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহবুদ্দিন।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫ নং ওয়ার্ডের মেম্বার জনাব জামাল উদ্দিন, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি দিদারুল আলম, সাবেক ছাত্রনেতা বিশিষ্ট সমাজ সেবক ও রাজনৈতিবীদ জহিরুল ইসলাম ভূইয়া, আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক আজম খান, মিরসরাই উপজেলা যুবলীগের সাবেক সদস্য, আলা উদ্দিন আলো, সাবেক ছাত্রনেতা বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবীদ শোয়াইব রুমি, বিশিষ্ট সমাজ সেবক ও রাজনিতিবীদ মোশাররফ হোসেন,‌ বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ জিয়াউর রহমান জিয়া, বিশিষ্ট রাজনীতিবিদ বেলাল হোসেন, করেরহাট ইউনিয়ন যুবলীগ নেতা ফজলুল হক রাজু ,সাকিব হোসেন, নাজিম উদ্দীন রিপন, উত্তরজেলা ছাত্রলীগের উপ-অর্থ বিষয়ক সম্পাদক সামীম ওসমান, উত্তরজেলা ছাত্রলীগের সহসম্পাদক জিয়াউর তারেক তুষার, মিরসরাই উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য সাইকি, ১নং করেরহাট ইউনিয়ন ছাত্রলীগ নেতা সোহাগ, হাছান, আলী, এনাম, সাকিল, বাবলু, ফখরুল, রিয়েল, হৃদয় দে, অপু দে, রিপাত, পারভেজ, আজমীর, সাব্বির, মেহরাজ, জয়, রাহুল, রানা, রকি, নাঈম, সোহেল, সালমান প্রমুখ।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির দায়িত্ব পালন করেছেন মাশরাফি রিয়াদ, আরমান খান, ফখরুল ইসলাম।

উদ্বোধনী খেলা শেষে ম্যান অফ দা ম্যাচের পুরস্কার তুলে দেন অতিথিরা।

আরও পড়ুন:

থেকে আরও পড়ুন