শনিবার, জুলাই ২০, ২০২৪
৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নরসিংদীতে মাদক বিরোধী পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার!! আটক-৫                  

সাদ্দাম উদ্দিন রাজ
বিশেষ প্রতিনিধি

আশিকুর রহমান নরসিংদী 

নরসিংদী জেলার বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজা সহ ৫ মাদক কারবারিকে আটক করেছেন জেলা পুলিশের বিভিন্ন ইউনিট। রবিবার (১০ মার্চ) সকালে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আরেফিন সিদ্দিকী তথ্যগুলো নিশ্চিত করেছেন। 

আটককৃত ব্যক্তি হলেন, নরসিংদী পৌর শহরের রানা মিয়া (২৮) ও রিয়া আক্তার (২৩), রায়পুরা উপজেলার মিঠুন চন্দ্র বিশ্বাস (২৫), পলাশ উপজেলার আয়নাল মিয়া (৩৬) এবং বেলাব উপজেলার আমিনুল ইসলাম ওরফে বাপ্পি (২৪)। এসময় তাদের কাছ থেকে ২৭৫১ পিস ইয়াবা ও ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। 

অতিরিক্ত পুলিশ সুপার আরেফিন সিদ্দিকী জানান, জেলা পুলিশের বিভিন্ন ইউনিট বিভিন্ন সময়ে সমাজ থেকে অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার, অপরাধীদের গ্রেপ্তার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। পাশাপাশি অবৈধ অস্ত্র উদ্ধার, সমাজ থেকে মাদক উদ্ধার ও মাদক কারবারিদের গ্রেপ্তার করে মাদক নির্মূল সহ বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য জেলা পুলিশের বিভিন্ন ইউনিট নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। এরই ধারাবাহিকতায় শনিবার (৯ মার্চ) জেলা গোয়েন্দা পুলিশ ডিবি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকারের নির্দেশনায় উপপরিদর্শক মোস্তাক আহমেদ এর নেতৃত্বে একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১১টায় শহরের ব্রাহ্মনপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২৫০০ (দুইহাজার পাঁচশ) পিস ইয়াবাসহ রানা মিয়া ও রিয়া আক্তারকে আটক করেন। ডিবির অপর আরেক দল একই দিনে রাত পৌনে ৮টায় একই কায়দায় রায়পুরা উপজেলার কড়ইতলা এলাকা হতে মিঠুন চন্দ্র বিশ্বাসকে ১০০ (একশত) পিস ইয়াবাসহ আটক করেন। এছাড়াও পলাশ থানা পুলিশ দিবাগত রাতে দড়িহাওলাপাড়া এলাকা হতে ১৫১ (একশ একান্ন) পিস ইয়াবাসহ আয়নাল মিয়াকে আটক করেন এবং বেলাব থানা পুলিশ রাত পৌঁনে ১১টায় উপজেলার নিলক্ষীয়া এলাকা হতে ১ (এক) কেজি গাঁজাসহ আমিনুল ইসলাম ওরফে বাপ্পিকে আটক করেছেন। পরে আসামীদ্বয়দের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।

থেকে আরও পড়ুন

আশিকুর রহমান :-নরসিংদীর জামাতা জাতীয় রাজস্ব বোর্ডের কর্মকর্তা মতিউর রহমান ও রায়পুরা উপজেলা পরিষদের...

ইসরায়েলি বাধায় এবার হজে যেতে পারেননি ফিলিস্তিনের অবরুদ্ধ গাজার আড়াই হাজার বাসিন্দা। সম্প্রতি মিসরের...

এসএসসি পরিক্ষার ফল প্রকাশের তারিখ ঘোষণামোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: চলতি বছরের এসএসসি ও সমমান পরীক্ষার...

 নরসিংদী জেলা সকলে মিলে ঐক্যবদ্ধ থাকলে কোনো অপশক্তি ষড়যন্ত্র করে সফল হতে পারবে না বলে...