শুক্রবার, জুলাই ১২, ২০২৪
২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নিখোঁজের তিনদিন পর রাজধানীর বুড়িগঙ্গা নদী থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

সাদ্দাম উদ্দীন রাজ
বিশেষ প্রতিনিধি

 

আলআমিন কবির সোনারগাঁও নারায়ণগঞ্জ। 

সোনারগাঁয়ের ব্যবসায়ী নিখোঁজের তিনদিন পর রাজধানী বুড়িগঙ্গা নদী থেকে কাপড় ব্যবসায়ী সাদেক মিয়ার (৩৫) লাশ উদ্ধার করা হয়েছে

 

রবিবার ২৫ ফেব্রুয়ারি দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জের আগানগর ছোট মসজিদঘাট এলাকায় বুড়িগঙ্গায় নদী থেকে নৌ পুলিশ ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে। পরে উদ্ধার করা লাশটি মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সদরঘাট নৌ পুলিশের ইনচার্জ আব্দুস সোবহান মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন ।

 

নিহিত সাদেক মিয়া (৩৫) নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের মুশুরাকান্দ এলাকার মজিদ মিয়ার ছেলে। তিনি মোগরাপাড়া আম্বিয়া প্লাজায় বিসমিল্লাহ বোরকা হাউজের মালিক ছিলেন।

 

নিহতের বড় ভাই শফিক মিয়া বলেন, গত বৃহস্পতিবার কেরানীগঞ্জের কালিগঞ্জ পোশাক পল্লি থেকে পাইকারি বোরকা কিনে আনতে যায় সাদেক মিয়া। ওই দিন ফেরার পথে নদী পার হওয়ার সময় এমভি কুয়াকাটা-১ ও এ আর খান-১ নামের দুটি লঞ্চের প্রতিযোগিতার মাঝখানে পড়ে সাদেক নিখোঁজ হয়। বৃহস্পতিবার রাতে সাদেক মিয়া বাসায় না ফিরে সোনারগাঁ থানায় একটি জিডি করি। পাশাপাশি নিখোঁজ বিজ্ঞপ্তি টাঙিয়ে ব্যাপক খোঁজাখুঁজি করা হয়। আজ দুপুরে পুলিশ ক্ষত বিক্ষত অবস্থায় সাদেক মিয়ার লাশ উদ্ধার করে। পরে হাসপাতাল মর্গে গিয়ে আমরা লাশটি শনাক্ত করি।

 

সদরঘাট নৌ পুলিশের ইনচার্জ আব্দুস সোবহান মিয়া বলেন, নৌ দুর্ঘটনার পরে নিহতের আত্মীয়-স্বজনের অভিযোগের প্রেক্ষিতে আমরা নদীতে তল্লাশি চালিয়েছি। সে সময় নিহত কারো সন্ধান পাওয়া যায়নি। গতকাল দুজন নিহতের লাশ আমরা উদ্ধার করেছি। আজ সর্বশেষ সাদেক মিয়ার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

থেকে আরও পড়ুন

আশিকুর রহমান :-নরসিংদীর জামাতা জাতীয় রাজস্ব বোর্ডের কর্মকর্তা মতিউর রহমান ও রায়পুরা উপজেলা পরিষদের...

ইসরায়েলি বাধায় এবার হজে যেতে পারেননি ফিলিস্তিনের অবরুদ্ধ গাজার আড়াই হাজার বাসিন্দা। সম্প্রতি মিসরের...

এসএসসি পরিক্ষার ফল প্রকাশের তারিখ ঘোষণামোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: চলতি বছরের এসএসসি ও সমমান পরীক্ষার...

 নরসিংদী জেলা সকলে মিলে ঐক্যবদ্ধ থাকলে কোনো অপশক্তি ষড়যন্ত্র করে সফল হতে পারবে না বলে...