শনিবার, জুলাই ১৩, ২০২৪
২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

গানের শুটিংয়ে মিরসরাইতে গুণী অভিনেতা ও শিল্পী ফজলুল করিম বাবু

মিরসরাই।।।

বন্ধু তুমি জীবন সাথী এবং মন্দ কপাল এই দুইটি গানের শুটিং করতে মিরসরাইয়ে ব্যস্ত সময় পার করছেন গুণী অভিনেতা ফজলুল করিম বাবু। এই দুইটি গানের গীতিকার মিরসরাইয়ের করেরহাট ইউনিয়নের কৃতি সন্তান শাখাওয়াত উল্লাহ রিপন। তিনি মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব পালন করছেন। 

মন্দ কপাল গানের শুটিং হয়েছে গত মঙ্গলবার করেরহাট ইউনিয়নের আলু টিলা নামক স্থানে। এই গানটিতে সুর ও মিউজিক দিয়েছেন আলাউদ্দিন আলো এবং অভিনয় করেছেন চিত্র নায়ক আশিক ও শ্রাবন্তী। এছাড়া বন্ধু তুমি জীবন সাথী গানটির শুটিং হয়েছে বুধবার (২৮ ডিসেম্বর) করেরহাট ইউনিয়নের পশ্চিম জোয়ার এলাকার ফেনী নদীর তীরে অভিযান ক্লাবের ফুটবল মাঠে। গানটির গীতিকারও শাখাওয়াত উল্লাহ রিপন এবং সুর ও মিউজিক আলাউদ্দিন আলো। গান দুটিতে কণ্ঠে ছিলেন বিখ্যাত গুণী অভিনেতা ও শিল্পী ফজলুল করিম বাবু।

গান দুটি ইউটিউব চ্যানেল Sweet sur bd তে আপলোড করা হবে বলে জানিয়েছেন গীতিকার শাখাওয়াত উল্লাহ রিপন। এছাড়াও এই গীতিকার ইতোমধ্যে কবিতা লিখে ও আবৃত্তি করে উপজেলায় সাড়া ফেলেছেন। এর আগেও অনেক গুলো মিউজিক ভিডিও তৈরি করেছেন তিনি। তিনি সবাইকে তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করারও আহ্বান জানান।

থেকে আরও পড়ুন

আশিকুর রহমান :-নরসিংদীর জামাতা জাতীয় রাজস্ব বোর্ডের কর্মকর্তা মতিউর রহমান ও রায়পুরা উপজেলা পরিষদের...

ইসরায়েলি বাধায় এবার হজে যেতে পারেননি ফিলিস্তিনের অবরুদ্ধ গাজার আড়াই হাজার বাসিন্দা। সম্প্রতি মিসরের...

এসএসসি পরিক্ষার ফল প্রকাশের তারিখ ঘোষণামোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: চলতি বছরের এসএসসি ও সমমান পরীক্ষার...

 নরসিংদী জেলা সকলে মিলে ঐক্যবদ্ধ থাকলে কোনো অপশক্তি ষড়যন্ত্র করে সফল হতে পারবে না বলে...