রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গানের শুটিংয়ে মিরসরাইতে গুণী অভিনেতা ও শিল্পী ফজলুল করিম বাবু

মিরসরাই।।।

বন্ধু তুমি জীবন সাথী এবং মন্দ কপাল এই দুইটি গানের শুটিং করতে মিরসরাইয়ে ব্যস্ত সময় পার করছেন গুণী অভিনেতা ফজলুল করিম বাবু। এই দুইটি গানের গীতিকার মিরসরাইয়ের করেরহাট ইউনিয়নের কৃতি সন্তান শাখাওয়াত উল্লাহ রিপন। তিনি মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব পালন করছেন। 

মন্দ কপাল গানের শুটিং হয়েছে গত মঙ্গলবার করেরহাট ইউনিয়নের আলু টিলা নামক স্থানে। এই গানটিতে সুর ও মিউজিক দিয়েছেন আলাউদ্দিন আলো এবং অভিনয় করেছেন চিত্র নায়ক আশিক ও শ্রাবন্তী। এছাড়া বন্ধু তুমি জীবন সাথী গানটির শুটিং হয়েছে বুধবার (২৮ ডিসেম্বর) করেরহাট ইউনিয়নের পশ্চিম জোয়ার এলাকার ফেনী নদীর তীরে অভিযান ক্লাবের ফুটবল মাঠে। গানটির গীতিকারও শাখাওয়াত উল্লাহ রিপন এবং সুর ও মিউজিক আলাউদ্দিন আলো। গান দুটিতে কণ্ঠে ছিলেন বিখ্যাত গুণী অভিনেতা ও শিল্পী ফজলুল করিম বাবু।

গান দুটি ইউটিউব চ্যানেল Sweet sur bd তে আপলোড করা হবে বলে জানিয়েছেন গীতিকার শাখাওয়াত উল্লাহ রিপন। এছাড়াও এই গীতিকার ইতোমধ্যে কবিতা লিখে ও আবৃত্তি করে উপজেলায় সাড়া ফেলেছেন। এর আগেও অনেক গুলো মিউজিক ভিডিও তৈরি করেছেন তিনি। তিনি সবাইকে তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করারও আহ্বান জানান।

থেকে আরও পড়ুন

বাগেরহাটের ফকিরহাটসহ দেশের বিভিন্ন এলাকায় চাকুরী দেওয়ার কথা বলে টাকা নিয়ে আত্মসাৎ ও প্রতারণার...

দেশের সর্বোচ্চ রাষ্ট্রীয় পুরস্কার স্বাধীনতা পদক ২০২৪ পুরস্কার পাচ্ছেন কুড়িগ্রামের কৃতি সন্তান কুড়িগ্রাম আইন...

বাড়ির চত্বরে হাঁটার সময় পড়ে গিয়ে গুরুতর জখম হয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তৃণমূল কংগ্রেস...

এম জি রাব্বুল ইসলাম পাপ্পু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি :কুড়িগ্রামে পুলিশ কনষ্টেবল পদে চুড়ান্ত ফলাফল...