শনিবার, জুলাই ১৩, ২০২৪
২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ হাসিনার আগমন কে স্বাগত জানিয়ে ওয়াসিম উদ্দীন চৌধুরীর ট্রাক শোভাযাত্রা

বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রাম আগমনকে স্বাগত জানিয়ে এবং ৪ডিসেম্বরের জনসভা সফলে ওমরগনি এমইএস কলেজ ছাত্রসংসদের ভিপি, মহানগর যুবলীগের সাবেক সদস্য ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ওয়াসিম উদ্দিন চৌধুরীর নেতৃত্বে বিশাল ট্রাক শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

গত শুক্রবার (২ ডিসেম্বর) বিকাল ৩ টার দিকে এই ট্রাক শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। নগরীর ওয়ার্লেস মোড় বের হওয়া শোভাযাত্রাটি নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

আগামী ৪ ডিসেম্বর রোববার নগরীর ঐতিহাসিক রেলওয়ে পলোগ্রাউন্ড মাঠে অনুষ্ঠিতব্য জনসভা সর্বাত্মক সফলে সর্বশক্তি নিয়ে মাঠে আওয়ামী লীগ। মাইকিং, পোস্টারিং, পথসভা, ট্রাক ও মোটর সাইকেল র‍্যালিতে জমজমাট প্রচারণা চলছে মফস্বল থেকে মেট্রোপলিটনে। ইতোমধ্যে জনসভার ময়দানকে ঘিরে আশপাশের এলাকা সাজানো হয়েছে বর্ণিল সাজে। পুরো মহানগরীতে এখন উৎসবের আবহ।নৌকার আদলে তৈরি হয়েছে জনসভার মঞ্চ।

শেখ হাসিনার আগমনকে স্বাগত জানিয়ে এবং জনসভা সফলে ওয়াসিম উদ্দিন চৌধুরীর উদ্যোগে বের হওয়া ট্রাক শোভাযাত্রাটি কদমতলী, রেলওয়ে স্টেশন, নিউমার্কেট, কাজির দেউড়ি, লালখান বাজার, টাইগারপাস,সিআরবি, আমবাগান, সেগুনবাগান, ওয়ার্লেস মোড়, ফ’য়স লেক, আকবরশাহ রেলওয়ে হাউজিং সোসাইটি, মাষ্টার লেইন, শহীদ লেইন, শহীদ শাহজাহান মাঠ হয়ে পুনরায় ওয়ার্লেস মোড়ে এসে শেষ হয়।

থেকে আরও পড়ুন

মহামান্য রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া) আসনে দ্বাদশ জাতীয়...

কুড়িগ্রামে হারলেন হেভিওয়েট নেতারামোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: কুড়িগ্রামে দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে কুড়িগ্রাম সদর,...

কুড়িগ্রামে বিএনপি ৪ নেতা বহিষ্কার মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: কুড়িগ্রামে দলের কেন্দ্রীয় সিদ্ধান্ত অমান্য করে...

 লেখক ঃ ইঞ্জিঃ মোঃ সিরাজুল ইসলাম। তাং ঃ ১৬.০৫.২০২৪ চিতলমারী উপজেলা চেয়ারম্যান নির্বাচনে প্রধান তিন জন...