রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তারেক রহমানের ৫৮তম জন্মদিনে নাপোলি বিএনপির দোয়া অনুষ্ঠান

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮তম জন্মদিন উপলক্ষে তাঁর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও কেক কাটার আয়োজন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল নাপোলি বিএনপি।

২১ নভেম্বর সোমবার সন্ধ্যায় সংগঠনের অস্হায়ী কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক সুলেমান বেগের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত নেতৃবৃন্দদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ‌ সভাপতি আল মামুন তালুকদার, সহ সভাপতি উজ্জ্বল খান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সোহাগ, সাংগঠনিক সম্পাদক জনি খান, নাপোলি মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ফরহাদ মাতব্বর সহ জিয়ার আদর্শের সৈনিকরা।

দোয়া ও‌ কেক কাটা পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় নাপোলি বিএনপির সভাপতি মিজানুর রহমান বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়ে সম্মূখ সমরে যুদ্ধ করে লাল সবুজের পতাকা ও ভুখণ্ড উপহার দিয়েছিলেন। তাঁর সুযোগ্য সন্তান দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে চলমান আন্দোলনের মাধ্যমে দেশের গণতন্ত্র পুনরুদ্ধার হবে ইনশাআল্লাহ।

এসময় সংগঠনের সাধারণ সম্পাদক সুলেমান বেগ বলেন, দেশনায়ক তারেক রহমানের জনপ্রিয়তায় ইশ্বান্বিত হয়ে সরকার বিভিন্ন ধরনের ষড়যন্ত্র করছে। ইনশাআল্লাহ অতি শীঘ্রই তাকে দেশে‌ নিয়ে যাওয়া হবে এবং তিনি দেশে ফিরে রাষ্ট্র পরিচালনার দায়িত্ব নিবেন। সাধারণ মানুষ তাঁর স্বদেশ প্রত্যাবর্তনের অপেক্ষায় আছে।

শেষে বেগম খালেদা জিয়ার মুক্তি, ইলিয়াস আলী মুক্তি ও তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া এবং মরহুম আরাফাত রহমান কোকো’র মাগফেরাত কামনা করে জিয়া পরিবারের সকলের জন্য বিশেষ দোয়া ও‌ মোনাজাত করেন নাপোলি উলামা দলের সভাপতি শামীম আহমেদ।

থেকে আরও পড়ুন

দেশে বিএনপির অস্তিত্ব থাকবে বলে মনে হয় না : স্বরাষ্ট্রমন্ত্রী মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম সংবাদদাতা: বিএনপি...

আলআমিন কবির সোনারগাঁও নারায়ণগঞ্জ। মাতৃভাষা বাংলার মর্যাদা সমুন্নত রাখার জন্য ভাষা শহীদদের সর্বোচ্চ আত্মত্যাগকে...

আলআমিন কবির সোনারগাঁও নারায়ণগঞ্জ। ২১ শে ফেব্রয়ারী বুধবার সকালে সোনারগাঁও উপজেলা পরিষদ মিলনায়তনের বঙ্গবন্ধুর...

রাগার থেকে বেরিয়েই ‘ভোটের অধিকার ফিরিয়ে আনার’ আন্দোলন অব্যাহত রাখার কথা বললেন বিএনপির মহাসচিব...