শুক্রবার, জুলাই ১২, ২০২৪
২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী চট্টগ্রাম থেকে জনসভা শুরু করবেন এটা আমাদের জন্য গৌরবের-ইঞ্জিনিয়ার মোশাররফ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী স্বাধীনতা পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন”প্রধানমন্ত্রী চট্টগ্রামকে ভালোবাসেন বলে চট্টগ্রাম থেকে প্রথম জনসভা শুরু করতে চায়।এটা আমাদের জন্য গৌরবের।”

আজ বুধবার (৯ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম নগরীর কাজীর দেউরিতে একটি কমিউনিটি সেন্টারে ৪ডিসেম্বর চট্টগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমণকে সফল করার লক্ষ্যে চট্টগ্রাম নগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের এক যৌথ সভায় প্রধান অতিথি’র বক্তব্য কালে এই কথা বলেন।

এসময় এই বর্ষীয়ান রাজনীতিবীদ বলেন

‘প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগামী ৪ ডিসেম্বর চট্টগ্রামে জনসভা করবেন। অতীতে যেভাবে আমরা জনসভা করেছি, এবারও একইভাবে করে চট্টগ্রামের অতীতের সকল জনসভার ইতিহাস আমরা ভঙ্গ করব, এটাই হোক আমাদের শপথ। আমাদের চট্টগ্রাম মহানগর, উত্তর, দক্ষিণ আওয়ামী লীগ অনেক শক্তিশালী। ইনশল্লাহ, মানুষ কানায় কানায় ভর্তি হয়ে এই পলোগ্রাউন্ড উপচে পড়বে।’

এসময় জনসভাকে সফল করে তোলার জন্য চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রতিটি স্তরের নেতাকর্মীদের দায়িত্ব পালন করতে হবে বলে জানান তিনি।

থেকে আরও পড়ুন

মহামান্য রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া) আসনে দ্বাদশ জাতীয়...

কুড়িগ্রামে হারলেন হেভিওয়েট নেতারামোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: কুড়িগ্রামে দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে কুড়িগ্রাম সদর,...

কুড়িগ্রামে বিএনপি ৪ নেতা বহিষ্কার মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: কুড়িগ্রামে দলের কেন্দ্রীয় সিদ্ধান্ত অমান্য করে...

 লেখক ঃ ইঞ্জিঃ মোঃ সিরাজুল ইসলাম। তাং ঃ ১৬.০৫.২০২৪ চিতলমারী উপজেলা চেয়ারম্যান নির্বাচনে প্রধান তিন জন...