শনিবার, জুলাই ১৩, ২০২৪
২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সাইনিং স্কুল এন্ড কলেজের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

মিরসরাই উপজেলার সুনামধন্য বেসরকারি কিন্ডারগার্টেন শিক্ষা প্রতিষ্ঠান সাইনিং স্কুল এন্ড কলেজের এসএসসি-২০২২ সালের পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তসহ উত্তীর্ণদের সংবর্ধনা ও ক্লাশ পার্টি অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

গত বৃহস্পতিবার স্কুল হলরুমে আয়োজিত অনুষ্ঠান স্কুলের প্রিন্সিপাল ইমাম হোসেন ও একাডেমিক কো-অর্ডিনেটর শাহাদাত হোসেনের সার্বিক তত্বাবধানে এবং স্কুল পরিচালনা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আলিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নুর হোসেন মামুন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- চিনকি আস্তানা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকাররম হোসাইন চৌধুরী, মিরসরাই উপজেলা হাসপাতাল ও ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি বারইয়ারহাট জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক কামাল উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান নিজাম উদ্দিন। এছাড়াও অনুষ্ঠানে স্কুলটির শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সাইনিং স্কুল এন্ড কলেজ থেকে ২০২২ সালে ১৮ জন এসএসসি পরীক্ষার্থীর সবাই উত্তীর্ণ হয়। শতভাগ পাশের হার নিয়ে জিপিএ-৫ পেয়েছে ৭ জন। এটি উপজেলার একমাত্র ইংলিশ মিডিয়াম স্কুল।

থেকে আরও পড়ুন

 কোটা বৈষম্য নিরসনের দাবিসহ 'বাংলা ব্লকেড' কর্মসূচিতে সারাদেশে সাধারণ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদ ও...

 শিক্ষাখাতে উচ্চতর গবেষণা সহায়তা কর্মসূচির আওতায় গবেষণা প্রকল্পের জন্য ২২ লাখ টাকা বরাদ্দ পাচ্ছেন...

 সরকার কর্তৃক জারিকৃত বৈষম্যমূলক সর্বজনীন পেনশন স্কিম বিধিমালা প্রজ্ঞাপন থেকে পাবলিক বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভুক্তি প্রত্যাহারের...

বাংলাদেশ শিক্ষক সমিতি ফেডারেশন কর্তৃক ঘোষিত কর্মসূচি অনুযায়ী বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স) শিক্ষকবৃন্দ সর্বজনীন...