শনিবার, জুলাই ১৩, ২০২৪
২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মালদ্বীপ আওয়ামী লীগের ভালোবাসায় সিক্ত রুপালি ব্যাংকের সাবেক পরিচালক

রুপালি ব্যাংকের সাবেক পরিচালক ও বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্পের সাবেক চেয়ারম্যান জনাব এ কে এম দেলোয়ার হোসেন স্বপরিবারে মালদ্বীপ আগমনকে কেন্দ্র করে ফুলেল শুভেচছা ও আলোচনা সভার আয়োজন করে মালদ্বীপ আওয়ামী লীগ।

গতকাল রবিবার স্থানীয় সময় রাত ১১,৪৫ মিনিটে মালদ্বীপের রাজধানীর অভিজাত রেস্টুরেন্ট দম মানিকে, এ অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

উত্ত অনুষ্ঠানে মালদ্বীপ শাখা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব দুলাল মাদবর সাহেবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আগামী জাতীয় সংসদ নির্বাচনে, কিশোরগঞ্জ ২ আসন (পান্দুকিয়া – কাটিয়াদী) থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, সাবেক, ছাত্র নেতা, জনাব একেএম দেলোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি হাজী মোঃ সাদেক, যুগ্ম সাধারণ সম্পাদক নুরে আলম রিন্টু, সহ সভাপতি ফাইজুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে দেলোয়ার হোসেন বলেন, স্বল্প সময়ের ব্যবধানে প্রবাসের মাটিতে আপনারা যে ভালোবাসার দৃষ্টান্ত স্থাপন করলেন তা স্মরণীয় হয়ে থাকবে এবং আমি আপনাদের কাছে চির কৃতজ্ঞ, আপনারা সকলে দোয়া করবেন আমি যেনো আগামী নির্বাচনে মনোনয়ন পেয়ে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে পারি।

অনুষ্ঠানে দলের সহ সভাপতি মোঃ শাহ্ জালাল শিকদারের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, দপ্তর সম্পাদক রুবেল মৃধা, উপদপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, সোহাগ সরদার যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক মোঃ নুরে আলম ভুঁইয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ জামাল হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, উপ অর্থ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ অলিউল্লাহ্, সিনিয়র সদস্য মোঃ সোহেল রানা, মোঃ বিল্লাল খাঁন মোঃ রফিক, মোঃ আমির হোসেন সহ আরো অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মোঃ আল আমিন, মালদ্বীপ প্রতিনিধি।

থেকে আরও পড়ুন

সাহিত্য মোর প্রাণে, আন্দোলিত এ প্রাণ সাহিত্যের জয়গানে স্লোগানকে সামনে রেখে চলা কবি শাহ...

ইতালী প্রবাসী এক বাংলাদেশী নারীর সাথে এমন ঘটনায় রোমের ভিক্টোরিয়া এলাকার একজন ব্যবসাহীর বিরুদ্ধে...

গত ১২ই জুন বুধবার, লন্ডনস্থ বাংলাদেশ হাই কমিশনে, বাংলাদেশ হাই কমিশনার মাননীয়া সাইদা মুনা...

  ইতালির রোম শহরে প্রথম ইমিগ্রেশন সহায়তাকারী প্রতিষ্ঠান সার্ভিস ইতালি, সুনামির সাথে সেবা দিয়ে যাচ্ছে।     বিশেষ...