শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪

ছাত্র প্রতিনিধিদের সাথে ইসলামী ব্যাংক আগ্রাবাদ কমার্শিয়াল এরিয়া ব্রাঞ্চের মতবিনিময় সভা

কেন্দ্রীয় ব্যাংক এর ফাইন্যান্সিয়াল ইন্টিগ্রিটি এন্ড কাস্টমার সার্ভিসেস ডিপার্টমেন্ট (এফআইসিএসডি)-এর নির্ধারিত কর্মসূচি গ্রাহক সচেতনতা সপ্তাহ-২০২৪ উপলক্ষে ছাত্র প্রতিনিধিদের সাথে এক মতবিনিময় সভা করেছে ইসলামী ব্যাংক আগ্রাবাদ কমার্শিয়াল এরিয়া ব্রাঞ্চ।

২৩ সেপ্টেম্বর বিকাল ৪টায় ইসলামী ব্যাংক আগ্রাবাদ কমার্শিয়াল এরিয়া ব্রাঞ্চের হেড অব ব্রাঞ্চ মোহাম্মদ নিজামুল হকের সভাপতিত্বে ও ফরেন এক্সচেঞ্জ ইনচার্জ মো: সাইফুল ইসলামের সঞ্চালনায় উক্ত মতবিনিময় সভায় উদ্ভোদনী বক্তব্য রাখেন ব্রাঞ্চের ম্যানেজার অপারেশন আবুল আলা মোহাম্মদ রাশেদুল ইসলাম।

 

এ সভায় বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ছাত্রদের মধ্য থেকে বক্তব্য রাখেন, সরকারি কমার্স কলেজের শিক্ষার্থী জাবের খান, বাইতুশ শরফ কামিল মাদ্রাসার শিক্ষার্থী ইফতেখারুল ইসলাম, চট্টগ্রাম ইউনিভার্সিটির শিক্ষার্থী আজওয়াদ আবরার।

 

ছাত্র প্রতিনিধিরা তাদের বক্তব্যে বিগত ফেসিস্ট সরকারের সমালোচনা করে বলেন, আমরা জানি তারা ইসলামী ব্যাংকের উপর অবৈধ প্রভাব খাটিয়ে অনেক লুটপাট করেছে, এই লুটেরাদের আইনের আওতায় এনে যথাযথ বিচারের ব্যাবস্থা করতে হবে। আমাদের আবেদন থাকবে শিক্ষার্থীদের জন্য যে সকল বৃত্তির ব্যাবস্থা ছিল তা যেন আবারো চালু করা হয় এবং আরও সহজ করে তুলা হয়। পাশাপাশি ইসলামী ব্যাংকে আবারো নিয়োগ প্রক্রিয়া শুরু করা হয়।

পরে সভাপতির সমাপনী বক্তব্যের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

আরও পড়ুন:

থেকে আরও পড়ুন