রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নড়াগাতীতে সাংবাদিক পারভেজকে প্রান নাশের হুমকি, থানায় সাধারণ ডায়েরি

মোঃ হাচিবুর রহমান
কালিয়া ( নড়াইল) প্রতিনিধিঃ

নড়াইলের নড়াগাতীতে এশিয়ান টেলিভিশনের কালিয়া প্রতিনিধি আমানত ইসলাম পারভেজকে পঙ্গু করে দেওয়াসহ প্রান নাশের হুমকি দিয়েছে বাঐসোনা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড সদস্য ও উত্তর ডুমুরীয়া গ্রামের হেমায়েত শেখের ছেলে মোঃ রাসেল শেখ।

১৫ মার্চ (শুক্রবার) বিকেল ৪ টায় থানার সামনে এ হুমকি দেওয়া হয়। এ ঘটনায় আমানত ইসলাম নড়াগাতী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন যার নম্বর-৫৩৮। আমানত ইসলাম চর ডুমুরিয়া গ্রামের মৃত ফেলু শেখের ছেলে।

জানা যায়, যশোরের এক অন্তঃসত্ত্বা নারী উত্তর ডুমুরিয়া গ্রামে তার স্বামীর বাড়ীতে আসলে স্বামীর স্বজনরা ওই নারীকে মেনে না নিলে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়। বিষয়টি সাংবাদিকরা জানতে পেরে ঘটনাস্থলে গেলে রাসেল এ বিষয়ে নিউজ না করার জন্য উস্কানীমূলক কথাবার্তা বলে।

সাংবাদিকেরা চলে আসলে ওই অন্তঃসত্ত্বা নারীকে রাসেলের প্ররোচনায় স্বামীর স্বজনরা ঘাড় ধাক্কা দিয়ে বাড়ী থেকে বের করে দেয়। এতে পড়ে গিয়ে গর্ভের বাচ্চার ক্ষতির আশংকা করায় থানায় অভিযোগ দায়ের করে কালিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। এ বিষয় কথা বলতে সাংবাদিকেরা নড়াগাতী থানায় আসলে রাসেল শেখ আমানত ইসলামকে হাত পা ভেঙ্গে ফেলা সহ প্রান নাশের হুমকি দেয়।

এ ঘটনায় সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করে নড়াগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

থেকে আরও পড়ুন

টিকটক ভিডিও বানাতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যুমোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: কুড়িগ্রামে টিকটক ভিডিও বানাতে...

সদাকাতুল ফিতর এর মূল্য নির্ধারণ সর্বনিম্ন ১১৫ টাকা। চলতি রমজান মাসের  ফিতরার হার নির্ধারণ...

কুড়িগ্রামে বরাদ্দ না পেয়ে স্থানীয়রা সেচ্ছাশ্রমের মাধ্যমে নিজেরাই সড়ক নির্মাণ করছেন। কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বল্লভেরখাস...

কুড়িগ্রাম জেলার গাও-গ্রামের নারীদের হাতের তৈরি টুপি মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে বেশ সুনাম অর্জন করেছে।...