শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নিজ ইউনিয়নের নেতাকর্মীদের সমর্থন নিয়ে প্রার্থী হলেন নাজমুল হক প্রিন্স

মোঃ হাচিবুর রহমান
কালিয়া ( নড়াইল) প্রতিনিধিঃ

নড়াইলে আসন্ন কালিয়া উপজেলা পরিষদ নির্বাচনে নিজ ইউনিয়ন সালামাবাদ ইউনিয়নের নেতাকর্মি ও ভোটারদের সমর্থন নিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী হিসাবে ঘোষনা দিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও সালামাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এস এম নাজমুল হক প্রিন্স।

সোমবার (৪ মার্চ) বিকেলে ইউনিয়নবাসীর আয়োজনে জোকা-বাঁকা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক মতবিনিময় সভায় ইউনিয়নের সর্বস্তরের জনগণের সম্মতিতে এ ঘোষনা দেন তিনি।

শরীফ আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান মোঃ ইব্রাহিম শেখ,সালামাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মোল্যা মাহাবুবুর রহমান মাহি, সাবেক চেয়ারম্যান এফ এম শামীম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জামাল হোসেন জন, উপজেলা ছাত্রলীগের সভাপতি এফ এম সোহাগ, উপজেলা যুব মহিলালীগের সভাপতি ববিতা বেগম, এমপির ব্যক্তিগত সহকারী হিরাজুল ইসলাম হীরাসহ ইউনিয়নের সকল ওয়ার্ড সদস্য ও প্রতিটি গ্রাম থেকে আসা গন্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তারা বলেন, উপজেলার উন্নয়নে এস এম নাজমুল হক প্রীন্স একজন যোগ্য প্রার্থী। ঐক্যবদ্ধ ইউনিয়নবাসী প্রার্থী হিসাবে নাজমুল হকের পাশে থাকলে জয় সুনিশ্চিত বলে তার মন্তব্য করেন। এ ছাড়া এ বিষয়ে ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিরা জাতীয় সংসদ সদস্য বি এম কবিরুল হক মুক্তির সাথেও কথা বলবেন বলে জানান। এ সময় ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে আসা সকল শ্রেণীপেশার মানুষ বক্তাদের সাথে একাত্মতা পোষন করে বিজয়ের স্লোগানে সভাস্থল মুখরিত করে তোলে চেয়ারম্যান প্রার্থী নাজমুল হক প্রীন্স বলেন, ঐক্যবদ্ধ ইউনিয়নবাসী পাশে থাকলে আমাদের জয় সুনিশ্চিত।

থেকে আরও পড়ুন

সদাকাতুল ফিতর এর মূল্য নির্ধারণ সর্বনিম্ন ১১৫ টাকা। চলতি রমজান মাসের  ফিতরার হার নির্ধারণ...

কুড়িগ্রামে বরাদ্দ না পেয়ে স্থানীয়রা সেচ্ছাশ্রমের মাধ্যমে নিজেরাই সড়ক নির্মাণ করছেন। কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বল্লভেরখাস...

কুড়িগ্রাম জেলার গাও-গ্রামের নারীদের হাতের তৈরি টুপি মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে বেশ সুনাম অর্জন করেছে।...

বাগেরহাটের ফকিরহাটসহ দেশের বিভিন্ন এলাকায় চাকুরী দেওয়ার কথা বলে টাকা নিয়ে আত্মসাৎ ও প্রতারণার...