রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোনারগাঁ উপজেলা জেলা নির্বাচনে রফিকুল ইসলাম নান্নুর ব্যতিক্রমী প্রচারনা

সাদ্দাম উদ্দীন রাজ
বিশেষ প্রতিনিধি

সোনারগাঁয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে রফিকুল ইসলাম নান্নুর ব্যতিক্রমী প্রচারনায় ভোটারদের সারা ফেলেছে।

আগামী ১১ মে ২০২৪ ইং ২য় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচন। উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে ইতিমধ্যে শুরু হয়েছে প্রচার ও প্রচারনা দিন রাত প্রার্থীরা ছুটছেন মানুষের ধারে ধারে দোয়া ও সমর্থন চেয়ে গনসংযোগ করছেন প্রার্থীরা।

এদিকে সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আসন্ন সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম নান্নু ব্যতিক্রমধর্মী প্রচারনা অংশ হিসেবে সবচেয়ে এগিয়ে থাকার বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁয়ের ভোটাররা।

গ্রাম থেকে শুরু করে প্রত্যন্ত অঞ্চলে ভোটারদের বাড়ি গিয়ে সালাম পৌঁছে দিয়ে গনসংযোগের পাশাপাশি চলমান এস এস সি ও এইচ এস সি পরীক্ষার্থীদের অবিভাবকদের মাঝে পানি ও বিস্কিট বিতরণ করে ব্যাপক সারা পাচ্ছেন এবং ছাত্র ছাত্রীদের অভিভাবকদের খোজ খবর নিয়ে ভোটারদের কাছে সালাম পৌঁছে দিয়ে দোয়া ও ভোট চান রফিকুল ইসলাম নান্নু।

এবিষয়ে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম নান্নু এক বিবৃতিতে বলেন, ‘সামনেই উপজেলা পরিষদ নির্বাচন তাই আমি আপনাদের দোয়া চাই। সকলের দোয়া ও ভোটের মাধ্যমে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে প্রাণপ্রিয় নেতা ও এমপি কায়সার ভাইয়ের পাশে থেকে স্কুল, কলেজ, মাদ্রাসা, রাস্তাঘাট, ব্রীজ ও কালভার্টের উন্নয়ন সহ সোনারগাঁয়ে যে সকল অসমাপ্ত কাজ রয়েছে তা সমাপ্ত করতে চাই, সর্বোপরি গণমানুষের কল্যাণে কাজ করতে চাই। নির্বাচিত হয়ে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত একটি উপজেলা হিসেবে সোনারগাঁ উপজেলাকে গড়বো ইনশাআল্লাহ’।

তিনি আরো বলেন আমার নিজ অর্থায়নে স্থানীয় অসহায় ও দুঃস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছি বিভিন্ন সময় অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি বিগত করোনা কালীন সময়ে মাস্ক বিতরন সহ করোনা রোগীদের আর্থিক সহায়তায় এগিয়ে এসেছি এবার আপনাদের দোয়া ও সমর্থন নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি।

গণসংযোগে তিনি সোনারগাঁয়ের ভোটারদের মাঝে লিফল্যাট বিতরণ করেন।

এসময় এলাকাবাসীর সংবর্ধনা পান তিনি। আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা ও প্রচারনায় অংশ নেন।

থেকে আরও পড়ুন

সদাকাতুল ফিতর এর মূল্য নির্ধারণ সর্বনিম্ন ১১৫ টাকা। চলতি রমজান মাসের  ফিতরার হার নির্ধারণ...

কুড়িগ্রামে বরাদ্দ না পেয়ে স্থানীয়রা সেচ্ছাশ্রমের মাধ্যমে নিজেরাই সড়ক নির্মাণ করছেন। কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বল্লভেরখাস...

কুড়িগ্রাম জেলার গাও-গ্রামের নারীদের হাতের তৈরি টুপি মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে বেশ সুনাম অর্জন করেছে।...

বাগেরহাটের ফকিরহাটসহ দেশের বিভিন্ন এলাকায় চাকুরী দেওয়ার কথা বলে টাকা নিয়ে আত্মসাৎ ও প্রতারণার...