রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কালিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক

মোঃ হাচিবুর রহমান
কালিয়া ( নড়াইল) প্রতিনিধিঃ

নড়াইলের নড়াগাতী থানার পহরডাঙ্গা ইউনিয়নের পাখিমারা গ্রামে খুলনা মাদকদ্রব্য অভিযান চালিয়ে ২৪ কেজি গাঁজাসহ মোঃ লেকবার সর্দার (২৪) নামে এক মাদক কারবারিকে আটক করেছে খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আটক মাদক ব্যাবসায়ী মোঃ লেকবার সর্দার পাখিমারা গ্রামের মৃত লুৎফর সর্দারের ছেলে।
২৬ জানুয়ারী (সোমবার) সকালে আসামি লেকবার সর্দার এর নিজ বাড়ীর খাটের নিচ থেকে ২৪ কেজি গাজাঁ উদ্ধার করা হয় এবং আসামি মোঃ লেকবারকে আটক করা হয়।
অফিস সূত্রে জানা যায়, খুলনা বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত সহকারী পরিচালক মোহাম্মদ নবী ইসলামের সার্বিক তত্তাবধানে উপ পরিদর্শক কে এম হানিফ,উপ পরিদর্শক রাফিজা খাতুন, সহকারী উপ পরিদর্শক মোঃ আজগর আলী,সহকারী উপ পরিদর্শক গোলাম মোস্তফা,সিপাহী মোঃ হাসানুজ্জানের সমন্বয়ে একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে ২৪ কেজি গাঁজাসহ মোঃ লেকবার সর্দারকে হাতেহাতে আটক করে।

এ ঘটনায় খুলনা বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভারপ্রাপ্ত সহকারী পরিচালক মোহাম্মদ নবী নেওয়াজ বাদী হয়ে নড়াগাতী থানায় এজাহার দায়ের করেছেন।

নড়াগাতী থানায় মামলা রুজু করে জেল হাজতে প্রেরন করা হবে জানান খুলনা বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভারপ্রাপ্ত সহকারী পরিচালক মোহাম্মদ নবী নেওয়াজ।

থেকে আরও পড়ুন

সদাকাতুল ফিতর এর মূল্য নির্ধারণ সর্বনিম্ন ১১৫ টাকা। চলতি রমজান মাসের  ফিতরার হার নির্ধারণ...

কুড়িগ্রামে বরাদ্দ না পেয়ে স্থানীয়রা সেচ্ছাশ্রমের মাধ্যমে নিজেরাই সড়ক নির্মাণ করছেন। কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বল্লভেরখাস...

কুড়িগ্রাম জেলার গাও-গ্রামের নারীদের হাতের তৈরি টুপি মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে বেশ সুনাম অর্জন করেছে।...

বাগেরহাটের ফকিরহাটসহ দেশের বিভিন্ন এলাকায় চাকুরী দেওয়ার কথা বলে টাকা নিয়ে আত্মসাৎ ও প্রতারণার...