রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুড়িগ্রাম সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধ প্রবেশের দায়ে আটক-২

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্ত এলাকা হয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ কালে দুই বাংলাদেশি যুবককে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে আটক দুই বাংলাদেশীকে ফুলবাড়ী থানায় সোপর্দ করা হয়েছে।

বিজিবি ও এলাকাবাসী জানায়, বুধবার দুপুরে ফুলবাড়ী উপজেলার বালাতাড়ি সীমান্তের আন্তর্জাতিক পিলারের পাশ দিয়ে বাংলাদেশে প্রবেশ করার সময় বালারহাট ক্যাম্পের টহলরত বিজিবির একটি বিশেষ টিম দুই বাংলাদেশি যুবককে আটক করে ক্যাম্পের নিয়ে আসে। এ সময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেলও জব্দ করা হয়। পরে বিজিবির ঊর্ধ্বতন কর্তপক্ষের নির্দেশে বুধবার বিকেলে ফুলবাড়ী থানায় সোপর্দ করা হয়েছে।

আটক দুই বাংলাদেশি যুবক হলেন উপজেলার ফুলবাড়ী সদর ইউনিয়নের চন্দ্রখানা গ্রামের আফজাল হোসেনের ছেলে মাচুম মিয়া (২৫) ও একই গ্রামের মৃত এনছার আলীর ছেলে রবিউল ইসলাম (২৬)।

এ ব্যাপারে লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের অধীন শিমুলবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার সাইদুর রহমান দুই বাংলাদেশি যুবককে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

ফুলবাড়ী থানার ডিউটি অফিসার এ এস আই বিষ্ণু পদ দাস জানান, আটক দুই বাংলাদেশি যুবককে বিজিবি থানায় নিয়ে এসেছে। বিজিবি বাদী হয়ে তাদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের অপরাধে এজাহার দায়ের করছেন। মামলার বিষয়টি এখনো প্রক্রিয়াধীন রয়েছে।

থেকে আরও পড়ুন

সদাকাতুল ফিতর এর মূল্য নির্ধারণ সর্বনিম্ন ১১৫ টাকা। চলতি রমজান মাসের  ফিতরার হার নির্ধারণ...

কুড়িগ্রামে বরাদ্দ না পেয়ে স্থানীয়রা সেচ্ছাশ্রমের মাধ্যমে নিজেরাই সড়ক নির্মাণ করছেন। কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বল্লভেরখাস...

কুড়িগ্রাম জেলার গাও-গ্রামের নারীদের হাতের তৈরি টুপি মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে বেশ সুনাম অর্জন করেছে।...

বাগেরহাটের ফকিরহাটসহ দেশের বিভিন্ন এলাকায় চাকুরী দেওয়ার কথা বলে টাকা নিয়ে আত্মসাৎ ও প্রতারণার...