শনিবার, জুলাই ২০, ২০২৪
৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

গুইমারায় ৪ জুয়াড়ী আটক

এস এম মহিউদ্দিন
স্টাফ রিপোর্টার

খাগড়াছড়ি জেলার গুইমারার মুসলিমপাড়া বাজারস্থ ইদ্রিসের চা দোকানের পিছনের বারান্দায় জুয়া খেলার অবরাধে ৪ জুয়াড়ীকে আটক করেছেন গুইমারা থানা পুলিশ।

রবিবার (৩ মার্চ ২০২৪) সন্ধ্যা ৭টা ৪৫ ঘটিকায় এসআই (নিঃ) মোঃ আমিনুল ইসলাম ভূঁঞা ও সঙ্গীয় ফোর্সসহ থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালীণ মুসলিমপাড়া এলাকার ইদ্রিসের দোকানের পিছন থেকে মোঃ রবিউল হোসেন (২৬), মোঃ জসিম উদ্দিন (২৭), মোঃ নুরুন্নবী (৩৮) ও মোঃ টুটুল হাওলাদার (৩২) কে আটক করা হয়। এরা সবাই গুইমারার মুসলিমপাড়া এলাকার বাসিন্দা বলে গুইমার থানা সূত্রে জানায়।

গুইমারা থানার অফিসার ইনর্চাজ আরিফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, জুয়াড়ীদের নিকট থেকে জুয়া খেলার উপকরণ (তাস) ৪৩ টি ও জুয়া খেলায় ব্যবহৃত ২শত টাকা উদ্ধার করা হয়। আসামীদের বিরুদ্ধে প্রকাশ্য জুয়া আইনের ৪ ধারা মোতাবেক ব্যবস্থা গ্রহণ পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে। জুয়া পারিবারিক ও সামাজিক বিশৃঙ্খলা সৃষ্টি করে, অন্যান্য অপরাধের জন্ম দেয়। তাই জুয়া প্রতিরোধে অভিযান অব্যাহত থাকবে বলে ব্যক্ত করেন।

থেকে আরও পড়ুন

  হবিগঞ্জের মাধবপুরে পৌরসভায় নিম্নমান সহকারী কাম মুদ্রাক্ষরিক পদে এক পরিক্ষার্থীকে নিয়ে ভাইভা, নিয়োগে অনিয়ম...

উপজেলা পরিষদ নির্বাচনে ফেনী সদরের নির্বাচনে পৌর সভার পিটিআই সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জালভোট...

হবিগঞ্জের মাধবপুরে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তা (প্রিসাইডিং, সহকারী প্রিসাইডিং ও পোলিং কর্মকর্তা) নিয়োগে...

  গাইবান্ধা সুন্দরগঞ্জ উপজেলার মনমথ গ্রামের ডাক্তার মোড়ে ২০মে/২০২৪ রবিবার সকাল ৮টায় এ ঘটনা ঘটেছে...