back to top
শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪

কুড়িগ্রামের সাবেক দাসিয়ারছড়া ছিটমহল পরিদর্শনে প্রধান বিচারপতি

কুড়িগ্রামের সাবেক দাসিয়ারছড়া ছিটমহল
পরিদর্শনে প্রধান বিচারপতি

মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: বাংলাদেশের সাবেক বৃহত্ ছিটমহল দাসিয়ারছড়া পরিদর্শন ও দাসিয়ারছড়া এলাকা বাসীর সাথে মতবিনিময় করেছেন দেশের প্রধান বিচারপতি জনাব ওবায়দুল হাসান।
বুধবার (২২ মে) দুপুর সাড়ে বারোটায় প্রধান বিচারপতি সস্ত্রীক দাসিয়ারছড়া কালীরহাট পৌঁছালে জেলা প্রশাসন ও জেলা বার কাউন্সিলের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। এসময় দাসিয়ারছড়া কালিরহাট রিসোর্স সেন্টারে সাবেক ছিটমহলবাসী ও স্হানীয় সুধী জনের সাথে একমত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম জেলা প্রশাসক সাইদুল আরেফিন, পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, জেলা দায়রা জজ আলমগীর হোসেন, ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহনুমা তারান্নুম, কুড়িগ্রাম বার কাউন্সিলের সভাপতি খোরশেদ আলম, এডভোকেট আহসান হাবীব নিলু, ছিটমহল আন্দোলনের নেতা গোলাম মোস্তফা ও আলতাব হোসেন প্রমুখ।
ছিটমহল আন্দোলন নেতা গোলাম মোস্তফা ও আলতাফ হোসেন জানান, মাননীয় প্রধান বিচারপতি মহোদয় আমাদের পূবের, বর্তমানের জীবনযাত্রা বিষয়ে জানতে চেয়েছেন, সর্বশেষ আমরা আমাদের ভূমি জটিলতার বিষয়টি অবগত করেছি, বিষয়টি দ্রুত নিষ্পত্তির জন্য প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহনের জন্য জেলা প্রশাসক মহোদয় আমাদের আশ্বাস দিয়েছেন।#

মোবাশ্বের নেছারী
কুড়িগ্রাম
মোবাইল: ০১৭২৭৭৭৪৯২৭
তারিখ: ২২-০৫-২০২৪
info.mobassar1975@gmail.com

 

আরও পড়ুন:

থেকে আরও পড়ুন