বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিষ খেয়ে আত্নহত্যা, ধূম্রজাল তৈরির পায়তারা

মো কায়সার হামিদ রাসেল
প্রকাশক

 

বিশেষ প্রতিনিধি

হবিগঞ্জের মাধবপুর উপজেলার মাধবপুর পৌরসভার ০১ নং ওয়ার্ডে গনি পাঠানের ছেলে  রিদয় (২৩)পাঠানে বিষ খেয়ে আত্নহত্যাকে অন্য দিকে পরিচালিত করার চেষ্টা করছে অভিভাবক মহল। 

জানা যায় পূর্ব শত্রুতার জের ধরে কোন এক পক্ষকে বলির পাঠা বানাতে পয়তারা চালাচ্ছে রিদয় পাঠানের পরিবার। 

সরজমিনে ঘুরে দেখা যায় শনিবার আনুমানিক রাত ৯’০ টার সময় কিবরিয়া স্কয়ার সংলগ্ন পাবলিক টয়লেট এলাকার মধু মিয়ার দোকানের কাছে বিষ খেয়ে আত্নহত্যা করে রিদয়। পরবর্তীতে মাধবপুর সদর হাসপাতালে জরুরি বিভাগে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা করে (ওয়াশ করে) উন্নত চিকিৎসার জন্য নিকটস্থ ব্রাহ্মণ বাড়িয়া সদরে প্রেরণ করেন এবং ব্রাহ্মন বাড়িয়া নেওয়ার পথেই রিদয় মৃত্যুবরন করে। 

জনশ্রুতি আছে পারিবারিক বিরুধের জের ধরে আগেও তারা মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে, এ থেকেই এলাকাবাসী মিথ্যা ও বানোয়াট মামলার ভয়ে দিনাতিপাত করছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক প্রত্যক্ষদর্শী জানান, চায়ের দোকানের সামনে বাপ ছেলে বাকবিতন্ডার এক পর্যায়ে রিদয় উত্তেজিত হয়ে বিষ পান করে।

জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক বলেন, এটা বিষের রোগী আমরা প্রাথমিক চিকিৎসা (ওয়াশ) করে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে রেফার করছি।

এ ব্যাপারে জানতে চাইলে মাধবপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত আতিকুর রহমান প্রতিবেদককে বলেন,রিদয় পাঠান বিষ খেয়ে আত্মহত্যা করেছে। পোস্টমার্টেম করে লাশ দাফন করা হয়েছে।

থেকে আরও পড়ুন

  গাইবান্ধা সুন্দরগঞ্জ উপজেলার মনমথ গ্রামের ডাক্তার মোড়ে ২০মে/২০২৪ রবিবার সকাল ৮টায় এ ঘটনা ঘটেছে...

  হবিগঞ্জের মাধবপুরে সোনাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের তথ্য সংগ্রহ করতে গেলে সাংবাদিকদেরকে সরাসরি...

কুড়িগ্রামে বিএনপি ৪ নেতা বহিষ্কার মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: কুড়িগ্রামে দলের কেন্দ্রীয় সিদ্ধান্ত অমান্য করে...

মোঃ হাচিবুর রহমান,কালিয়া প্রতিনিধিঃ চাকরির প্রলোভন দেখিয়ে ঘুষ লেনদেন, নিয়মের তোয়াক্কা না করে নিজের আত্মীয়দের...