বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুড়িগ্রামে স্ত্রীকে পিটিয়ে হত্যা; স্বামী সুধাংশু আটক

মোবাশ্বের নেছারী
বিশেষ প্রতিনিধি
  1. কুড়িগ্রামে স্ত্রীকে পিটিয়ে হত্যা; স্বামী সুধাংশু আটক

    কুড়িগ্রামে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী সুধাংশু বর্মনকে (৪৭)কে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে সুধাংশুকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।
    গতকাল সোমবার (২২ এপ্রিল) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন রাজারহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান। গ্রেপ্তার সুধাংশু জেলার রাজারহাট উপজেলার পোদ্দারপাড়া এলাকার খোকারাম বর্মনের ছেলে।
    পুলিশ জানায়, পারিবারিক বিষয়কে কেন্দ্র করে অভিযুক্ত স্বামী শ্রী সুধাংশু তার স্ত্রী গায়েত্রী রানী ওরফে বাতাসীকে (৪০) হত্যার উদ্দেশ্যে মারধর করে গুরুতর আহত করে। এরপর রবিবার সকালের দিকে গায়েত্রী রানী ওরফে বাতাসী মারা যায়। ঘটনার পরেই নিহতের বাবা শ্রী দেবেন্দ্র নাথ বর্মন রবিবার বাদী হয়ে রাজারহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। রাজারহাট থানার এসআই নিরঞ্জন রায়ের নেতৃত্বে ওই দিন পুলিশের একটি টিম অভিযান চালিয়ে পলাতক সুধাংশু বর্মনকে রাজারহাট উপজেলার সিংগের ডাবরী এলাকা থেকে গ্রেপ্তার করে।
    রাজারহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, থানায় হত্যা মামলা দায়েরের আড়াই ঘণ্টার ব্যবধানে ঘাতক স্বামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি আমরা। গতকাল সোমবার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।

থেকে আরও পড়ুন

  গাইবান্ধা সুন্দরগঞ্জ উপজেলার মনমথ গ্রামের ডাক্তার মোড়ে ২০মে/২০২৪ রবিবার সকাল ৮টায় এ ঘটনা ঘটেছে...

  হবিগঞ্জের মাধবপুরে সোনাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের তথ্য সংগ্রহ করতে গেলে সাংবাদিকদেরকে সরাসরি...

কুড়িগ্রামে বিএনপি ৪ নেতা বহিষ্কার মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: কুড়িগ্রামে দলের কেন্দ্রীয় সিদ্ধান্ত অমান্য করে...

মোঃ হাচিবুর রহমান,কালিয়া প্রতিনিধিঃ চাকরির প্রলোভন দেখিয়ে ঘুষ লেনদেন, নিয়মের তোয়াক্কা না করে নিজের আত্মীয়দের...