বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুড়িগ্রামে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ; অভিযুক্ত আবু আটক

মোবাশ্বের নেছারী
বিশেষ প্রতিনিধি

কুড়িগ্রামে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ; অভিযুক্ত আবু আটক

মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: কুড়িগ্রামে বাক প্রতিবন্ধী কিশোরী শেফালী খাতুন (২৬)কে ধর্ষণের অভিযোগ উঠেছে মোঃ আবু বক্কর সিদ্দিক (আবু) (৪৩) নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হলে অভিযুক্ত যুবক আবুকে আটক করা হয়েছে।
ঘটনাটি ঘটেছে, গত মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যা ৭টায় নাগেশ্বরী উপজেলার হাসনাবাদ ইউনিয়নের ১নং ওয়ার্ড এলাকায়।
বিষয়টি নিশ্চিত করেন নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার।
ভুক্তভোগী পরিবারের অভিযোগের ভিত্তিতে ৪ ঘন্টার মধ্যে অভিযান চালিয়ে অভিযুক্ত যুবককে মঙ্গলবার রাত সাড়ে তিনটার দিকে হাসনাবাদ ইউনিয়ন বুরিরডারা এলাকায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই এলাকার মোঃ আজিজার রহমান এর ছেলে।
এ ঘটনায় ধর্ষিতা কিশোরী শেফালী খাতুনের ভাই বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার অভিযোগে বলা হয়, আবু বক্কর সিদ্দিক আবু একজন খারাপ প্রকৃতির লোক আমার আপন ছোট বোন মোছা: শেফালী খাতুন জন্ম থেকে বাকপ্রতিবন্ধী! আমার ছোট বোন আমার বাড়ির পাশে আমার বড় ভাই মোঃ ইসমাইল হোসেনের বাড়িতে বসবাস করে। গ্রেফতার যুবক আবু বক্কর সিদ্দিক আবু একই এলাকার বাসিন্দা। দীর্ঘদিন ধরে আবু ওই কিশোরীকে নানাভাবে উত্ত্যক্ত করার পাশাপাশি কু-প্রস্তাব দিয়ে আসছিল। এরই মধ্যে গত ১৬ এপ্রিল মঙ্গলবার রাত সাড়ে ৭ টার দিকে প্রতিবন্ধী ওই কিশোরী বাড়িতে একা থাকার সুযোগ নেয় আবু বক্কর সিদ্দিক। এক পর্যায়ে আবু জোর করে প্রতিবন্ধী কিশোরীকে একটি পরিত্যক্ত টিনের ঘরে টেনে নিয়ে ধর্ষণ করে।
বাক প্রতিবন্দী কিশোরী শেফালীর আত্ম চিৎকারে মামলার বাদী সহ লোকজন এগিয়ে গেলে অভিযুক্ত ধর্ষক তার সাথে থাকা মোবাইল ফোন টি ফেলে দ্রুত চম্পট দেয়। তার ব্যবহৃত ৫০৭০ মডেলের আইটেল ফোনটিতে দুটি সীম কার্ড সংযুক্ত আছে।
এবিষয়ে জানতে চাইলে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার জানান, মামলা দায়ের করার পর সেই রাতেই অভিযুক্ত আবুকে আটক করা হয়েছে।

থেকে আরও পড়ুন

  গাইবান্ধা সুন্দরগঞ্জ উপজেলার মনমথ গ্রামের ডাক্তার মোড়ে ২০মে/২০২৪ রবিবার সকাল ৮টায় এ ঘটনা ঘটেছে...

  হবিগঞ্জের মাধবপুরে সোনাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের তথ্য সংগ্রহ করতে গেলে সাংবাদিকদেরকে সরাসরি...

কুড়িগ্রামে বিএনপি ৪ নেতা বহিষ্কার মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: কুড়িগ্রামে দলের কেন্দ্রীয় সিদ্ধান্ত অমান্য করে...

মোঃ হাচিবুর রহমান,কালিয়া প্রতিনিধিঃ চাকরির প্রলোভন দেখিয়ে ঘুষ লেনদেন, নিয়মের তোয়াক্কা না করে নিজের আত্মীয়দের...