শনিবার, জুলাই ২০, ২০২৪
৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কুড়িগ্রামে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ঘুষ গ্রহনের অভিযোগে দুদকের অভিযান 

মোবাশ্বের নেছারী
বিশেষ প্রতিনিধি
মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: দুর্নীতি ও ঘুষ গ্রহনের মাধ্যমে নিয়োগ প্রদানের অভিযোগে কুড়িগ্রামের উলিপুর উপজেলার কদমতলা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে অভিযান চালিয়েছে দুদক।
বুধবার (১৩ মার্চ) কুড়িগ্রামের উলিপুরের  কদমতলা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককের বিরুদ্ধে অনিয়মের অভিযোগে এ অভিযান পরিচালনা করা হয়।
দুদকের উপ-পরিচালক ও জনসংযোগ কর্মকর্তা মো. আকতারুল ইসলাম জানান, দুদকের এনফোর্সমেন্ট ইউনিট থেকে বুধবার অভিযোগের বিষয়ে এ অভিযান পরিচালনা করা হয়।
কুড়িগ্রামের উলিপুরের কদমতলা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককের বিরুদ্ধে বিদ্যালয়ে চাকরি দেওয়ার নামে এক লাখ টাকা ঘুষ নেওয়ার অভিযোগ পায় দুদক। খবর পেয়ে দ্রুত কুড়িগ্রাম দুদকের সমন্বিত জেলা কার্যালয় থেকে এনফোর্সমেন্ট টিম অভিযান চালায়। দুদকের সদস্যরা প্রধান শিক্ষক ও নিয়োগপ্রত্যাশী কয়েকজন প্রার্থীর সঙ্গে অভিযোগের বিষয়ে কথা বলেন। এসময় নিয়োগ সংশ্লিষ্ট রেকর্ডপত্র সংগ্রহ করা হয়। এসব সংগ্রহ করা তথ্য-উপাত্ত ও রেকর্ডপত্র পর্যালোচনা করে দুদকের টিম কমিশন বরাবর বিস্তারিত প্রতিবেদন দাখিল করবে।

থেকে আরও পড়ুন

নড়াইলের কালিয়ায় দেশীয় প্রজাতির মাছ,শামুক সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্পের আওতায় বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষে...

  হবিগঞ্জের মাধবপুরে পৌরসভায় নিম্নমান সহকারী কাম মুদ্রাক্ষরিক পদে এক পরিক্ষার্থীকে নিয়ে ভাইভা, নিয়োগে অনিয়ম...

উপজেলা পরিষদ নির্বাচনে ফেনী সদরের নির্বাচনে পৌর সভার পিটিআই সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জালভোট...

হবিগঞ্জের মাধবপুরে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তা (প্রিসাইডিং, সহকারী প্রিসাইডিং ও পোলিং কর্মকর্তা) নিয়োগে...