শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুড়িগ্রামে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ঘুষ গ্রহনের অভিযোগে দুদকের অভিযান 

মোবাশ্বের নেছারী
বিশেষ প্রতিনিধি
মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: দুর্নীতি ও ঘুষ গ্রহনের মাধ্যমে নিয়োগ প্রদানের অভিযোগে কুড়িগ্রামের উলিপুর উপজেলার কদমতলা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে অভিযান চালিয়েছে দুদক।
বুধবার (১৩ মার্চ) কুড়িগ্রামের উলিপুরের  কদমতলা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককের বিরুদ্ধে অনিয়মের অভিযোগে এ অভিযান পরিচালনা করা হয়।
দুদকের উপ-পরিচালক ও জনসংযোগ কর্মকর্তা মো. আকতারুল ইসলাম জানান, দুদকের এনফোর্সমেন্ট ইউনিট থেকে বুধবার অভিযোগের বিষয়ে এ অভিযান পরিচালনা করা হয়।
কুড়িগ্রামের উলিপুরের কদমতলা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককের বিরুদ্ধে বিদ্যালয়ে চাকরি দেওয়ার নামে এক লাখ টাকা ঘুষ নেওয়ার অভিযোগ পায় দুদক। খবর পেয়ে দ্রুত কুড়িগ্রাম দুদকের সমন্বিত জেলা কার্যালয় থেকে এনফোর্সমেন্ট টিম অভিযান চালায়। দুদকের সদস্যরা প্রধান শিক্ষক ও নিয়োগপ্রত্যাশী কয়েকজন প্রার্থীর সঙ্গে অভিযোগের বিষয়ে কথা বলেন। এসময় নিয়োগ সংশ্লিষ্ট রেকর্ডপত্র সংগ্রহ করা হয়। এসব সংগ্রহ করা তথ্য-উপাত্ত ও রেকর্ডপত্র পর্যালোচনা করে দুদকের টিম কমিশন বরাবর বিস্তারিত প্রতিবেদন দাখিল করবে।

থেকে আরও পড়ুন

নড়াইলের কালিয়া উপজেলার পেড়লীতে বিএনপি-জামাতের কুখ্যাত সন্ত্রাসীদের হামলায় নিহত যুবলীগকর্মী আজাদ শেখ হত্যা মামলার...

কুড়িগ্রাম সীমান্তে বিএসএফ'র তাণ্ডব; ২৪তম ‘বড়াইবাড়ী দিবস’ পালন মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলার বড়াইবাড়ী...

দেশে মার্চে সড়ক দুর্ঘটনায় নিহত- ৫৬৫ আহত- ১২২৮ জন নিজস্ব প্রতিবেদক: গত মার্চ মাসে দেশের বিভিন্ন...

উপজেলা পরিষদ নির্বাচনে পিতা-পুত্রের লড়াই! মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: কুড়িগ্রামের রাজীবপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে...