শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পিপিএম পদক পেলেন কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার।

এম জি রাব্বুল ইসলাম পাপ্পু
কুড়িগ্রাম জেলা প্রতিনিধি

এম জি রাব্বুল ইসলাম পাপ্পু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি :

  মুক্তিযুদ্ধের মহান ইতিহাসের ধারক রাজারবাগ পুলিশ লাইন্সের প্যারেড গ্রাউন্ডে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সুসজ্জিত কুচকাওয়াজ অভিবাদনের মাধ্যমে পুলিশ সপ্তাহের প্রথম দিন শুরু হয় আজ। অভিবাদন গ্রহণ করে মাননীয় প্রধানমন্ত্রী পুলিশ সপ্তাহের উদ্বোধন ঘোষণা করেন।

 

পুলিশ সপ্তাহ উপলক্ষে কুচকাওয়াজে প্যারেড কমান্ডের দায়িত্ব পালন করেন পুলিশ সুপার জনাব মোঃ সোহেল রানা।

 

সুসজ্জিত সুশৃংখল পুলিশ প্যারেড দলকে পরিদর্শন শেষে মাননীয় প্রধানমন্ত্রী ২০২৩ সালে পুলিশি কার্যক্রমে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাদের বিপিএম ও পিপিএম পদক প্রদান করেন।

 

পদক প্রদান পর্বে মাননীয় প্রধানমন্ত্রী কুড়িগ্রামের পুলিশ সুপার  আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম ও  মোঃ মোস্তাফিজুর রহমান, অফিসার ইনচার্জ, রাজারহাট থানাকে পিপিএম পদক প্রদান করেন।

 

দৃষ্টিনন্দন কুচকাওয়াজ শেষে মাননীয় প্রধানমন্ত্রী পুলিশ বাহিনীর কল্যাণ প্যারেড গ্রহণ করেন এবং মহান মুক্তিযুদ্ধে প্রথম সশস্ত্র প্রতিরোধ ও স্বাধীনতার সশস্ত্র সংগ্রামের ঘোষণা প্রচার থেকে শুরু করে করোনা মহামারীর সময়সহ জাতির প্রতিটি ক্রান্তিলগ্নে এবং দেশের প্রতিটি অগ্রগতি ও উন্নয়নে পুলিশের অবদান ও আত্মত্যাগের ভূয়সি প্রশংসা করেন।

 

মাননীয় প্রধানমন্ত্রী ঘোষনা করেন তিনি শুধু প্রধানমন্ত্রী হিসেবে না তিনি জাতির জনকের কন্যা হিসেবে বাংলাদেশ পুলিশসহ রাষ্ট্রের সকলের কল্যাণের বিষয়ে খোঁজ রাখেন। আগামীর চ্যালেঞ্জ মোকাবেলায় এবং স্মার্ট বাংলাদেশ গঠনে বাংলাদেশ পুলিশকে আরও আধুনিক এবং যুগোপযোগী করে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

 

 

থেকে আরও পড়ুন

সদাকাতুল ফিতর এর মূল্য নির্ধারণ সর্বনিম্ন ১১৫ টাকা। চলতি রমজান মাসের  ফিতরার হার নির্ধারণ...

কুড়িগ্রামে বরাদ্দ না পেয়ে স্থানীয়রা সেচ্ছাশ্রমের মাধ্যমে নিজেরাই সড়ক নির্মাণ করছেন। কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বল্লভেরখাস...

কুড়িগ্রাম জেলার গাও-গ্রামের নারীদের হাতের তৈরি টুপি মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে বেশ সুনাম অর্জন করেছে।...

বাগেরহাটের ফকিরহাটসহ দেশের বিভিন্ন এলাকায় চাকুরী দেওয়ার কথা বলে টাকা নিয়ে আত্মসাৎ ও প্রতারণার...