শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রাজারহাটে ট্রেনের ধাক্কায় রাণী নিহত

মোবাশ্বের নেছারী
বিশেষ প্রতিনিধি
রাজারহাটে ট্রেনের ধাক্কায় রাণী নিহত
 
মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম কুড়িগ্রাম সংবাদদাতা
 
কুড়িগ্রামের রাজারহাটে মোবাইলে কথা বলতে গিয়ে অসাবধানতা বসত ট্রেনের সাথে ধাক্কা লেগে শ্রীমতি রাণী (৫২) নামের এক নারীর মৃত্যু হয়েছে। 
আজ মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে জেলার রাজারহাট উপজেলার পুটিকাটা এলাকায় এঘটনা ঘটে। নিহত শ্রী মতি রাণী সুন্দর গ্রাম এলাকার গোবিন্দ চন্দ্র রায়ের স্ত্রী। 
পুলিশ ও স্থানীয় লোকজন জানান, নিহত শ্রী মতি রাণী তার এক আত্মীয় বাড়ি যাচ্ছিলেন। এসময়  রেললাইনের পাশে অবস্হানরত অবস্হায়  মোবাইলে কথা বলছিলেন তিনি। এদিকে চিলমারী থেকে ছেড়ে আসা তিস্তাগামী কম্পিউটার ট্রেনটি স্বজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার চিৎকারে স্হানীয় রা মৃত অবস্হায় তাকে উদ্ধার করে। পরে স্বজনরা গিয়ে মরদেহ বাড়িতে নিয়ে যান।
রাজারহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এছাড়াও রেলওয়ে পুলিশকে খবর দেওয়া হয়েছে।
কুড়িগ্রাম রেল স্টেশনের স্টেশন মাস্টার মো. আব্দুজ্জোহা বলেন, জেনেছি চিলমারী থেকে তিস্তাগামী কম্পিউটার ট্রেনের ধাক্কায় এক নারী নিহত হয়েছে।#
 

থেকে আরও পড়ুন

সদাকাতুল ফিতর এর মূল্য নির্ধারণ সর্বনিম্ন ১১৫ টাকা। চলতি রমজান মাসের  ফিতরার হার নির্ধারণ...

কুড়িগ্রামে বরাদ্দ না পেয়ে স্থানীয়রা সেচ্ছাশ্রমের মাধ্যমে নিজেরাই সড়ক নির্মাণ করছেন। কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বল্লভেরখাস...

কুড়িগ্রাম জেলার গাও-গ্রামের নারীদের হাতের তৈরি টুপি মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে বেশ সুনাম অর্জন করেছে।...

বাগেরহাটের ফকিরহাটসহ দেশের বিভিন্ন এলাকায় চাকুরী দেওয়ার কথা বলে টাকা নিয়ে আত্মসাৎ ও প্রতারণার...