রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাড়ি মজলিশ এলাকায় ইউনাইটেড ইন্টারন‍্যাশনাল স্কুলে নবীনবরন- ২০২৪ অনুষ্ঠিত

আলআমিন কবির
সোনারগাঁও

২১শে ফেব্রুয়ারি রোজ বুধবার সকাল থেকে সন্ধ‍্যা পযর্ন্ত বাড়িমজলিশ এলাকায় অবস্থিত ইউনাইটেড ইন্টালন‍্যাশনাল স্কুলে নানা আয়োজনে বার্ষিক নবীনবরন অনুষ্ঠান অনুষ্ঠীত হয়েছে।

প্রতি বছরের ন‍্যায় এ বছরও সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিশ এলাকায় অবস্থিত ইউনাইটেড ইন্টারন‍্যাশনাল স্কুলে নবীনবরন অনুষ্ঠানে বিভিন্ন আয়োজনে কেক কেটে খেলাধুলার পাশাপাশি ছাত্রছাত্রীদের এসকা বৃত্তি প্রাপ্তদের সনদ বিতরন ও পুরুস্কার বিতরন অনুষ্ঠীত হয়েছে।

অধ‍্যক্ষ লতিফুর রহমান দিপুর অসাধারন কর্মদক্ষতা ও আন্তরিকতার সহিত ২৫জন শিক্ষক শিক্ষিকাদের পাঠদানের মাধ‍্যমে ৫শত জন ছাত্রছাত্রীর মধ‍্যে এসকা বৃত্তি পেয়ে মেধাতালিকায় অন্তর্ভুক্ত হয়ে প্রায় ৬৭জন ছেলে -মেয়ে সনদ প্রাপ্ত হয়েছেন।বাড়িমজলিশ এলাকায় ইউনাইডেট ইন্টিরন‍্যাশনাল স্কুলটি অন‍্যতম শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে সোনারগাঁয়ে পরিচিতি লাভ করেছে। নবীনবরন অনুষ্ঠানকে ঘিরে আজ অভিবাবকসহ সকলের মনে উৎসবের মিলন মেলার সৃষ্টি হয়েছে।

এ সময় প্রধান অতিথি হিসেবে আব্দুল্লাহ আল-কায়সার হাসনাত বলেন,সোনারগাঁয়ে এমন একটি উন্নতমানের শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে তা আমার জানা ছিলনা।এটাই প্রামাণ করে ছাত্রছাত্রীসহ অভিবাবকদের অনেক অনেক উপস্থিতি। আমি এই বিদ‍্যালয়ের সকলের উন্নতি ও মঙ্গল কামনা করি এবং যখন যা প্রয়োজন আমাকে বলবেন,আমি সহযোগিতা করার চেষ্টা করব।

এ সময় ইউনাইটেড ইন্টারন‍্যাশনাল স্কুলের অধ‍্যক্ষ ও দৈনিক ভোরের চেতনা পত্রিকার ষ্টাফ রিপোর্টার লতিফুর রহমান দিপুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের নবনির্বাচিত সংসদ সদস‍্য আলহাজ্ব আব্দুল্লাহ আল- কায়সার হাসনাত,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,নারায়ণগঞ্জ জেলা শাখার বাফুফে সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের সভাপতি এস এম পিন্টু মিত্র,মোগরাপাড়া ২নং ওয়ার্ডের মেম্বার মোঃ আবুল হোসেন,নারায়ণগঞ্জ জেলা বাফুফে সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের সাধারন সম্পাদক নিজাম উদ্দীন শাহীন,আমন্ত্রীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ রিপোটারর্স ক্লাবের সভাপতি মোঃ সাত্তার প্রধান,বিশিষ্ট ব‍্যবসায়ী ও সমাজ সেবক হাজী মহসিন কবির,সোনারগাঁ উপজেলা প্রশাসনিক কর্মকর্তা রাশেদুল ইসলাম রাশেদ,এসি আই লিঃ বাংলাদেশ এর এ পি এস মোঃ মোশাররফ হোসেন,মোগরাপাড়া ইউপি সদস‍্য মোঃ সিপন মিয়া,যুবলীগ নেতা নূরে আলম সিদ্দীকি,সোনারগাঁ মিডিয়া প্রেস ক্লাবের সহ-সভাপতি কাদির আহমেদ( তপন)সহ বিদ‍্যালয়ের বিভিন্ন শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ।

থেকে আরও পড়ুন

টিকটক ভিডিও বানাতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যুমোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: কুড়িগ্রামে টিকটক ভিডিও বানাতে...

সদাকাতুল ফিতর এর মূল্য নির্ধারণ সর্বনিম্ন ১১৫ টাকা। চলতি রমজান মাসের  ফিতরার হার নির্ধারণ...

কুড়িগ্রামে বরাদ্দ না পেয়ে স্থানীয়রা সেচ্ছাশ্রমের মাধ্যমে নিজেরাই সড়ক নির্মাণ করছেন। কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বল্লভেরখাস...

কুড়িগ্রাম জেলার গাও-গ্রামের নারীদের হাতের তৈরি টুপি মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে বেশ সুনাম অর্জন করেছে।...