রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুড়িগ্রামে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষা প্রাথমিক বাছাই পর্ব সম্পন্ন।

 

এম জি রাব্বুল ইসলাম পাপ্পু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি :

কুড়িগ্রামে  বাংলাদেশ পুলিশে  ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা, জানুয়ারী-২০২৪ এর প্রাথমিক বাছাই পর্ব ৩য় ও শেষ দিনের কার্যক্রম কুড়িগ্রাম পুলিশ লাইন্স মাঠে সম্পন্ন হয়। পরীক্ষার্থীবৃন্দ অত্যন্ত ধৈর্য ও শৃঙ্খলার সাথে ১ম দিনে শারীরিক মাপ ও কাগজপত্র যাচাই,  ২য় দিনে ২০০ মিটার দৌড়, পুশ-আপ, লং জাম্প ও হাই জাম্প এবং আজ ৩য় শেষ দিনে ১৬০০ মিটার দৌড় (পুরুষ), ১০০০ মিটার দৌড় (নারী), ড্রাগিং ও রোপ ক্লাইম্বিং সম্পন্ন করে লিখিত ও মনস্তাত্ত্বিক পরীক্ষার জন্য কৃতকার্য হয়েছে।

এই নিয়োগ প্রক্রিয়া সুন্দর সুষ্ঠু ভাবে সম্পন্নের লক্ষ্যে বাংলাদেশের ইন্সপেক্টর জেনারেল অফ পুলিশ (আইজিপি) জনাব চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম মহোদয় সার্বিক তত্ত্বাবধান ও পর্যবেক্ষনে ঢাকা থেকে  একজন পুলিশ সুপার,  একজন অতিরিক্ত পুলিশ সুপার সহ পার্শ্ববর্তী দুই জেলা থেকে একজন পুলিশ সুপার, একজন অতিরিক্ত পুলিশ সুপার সহ বিভিন্ন পর্যায়ের পুলিশ অফিসার সম্পূর্ন সততার ভিত্তিতে এই কার্যক্রম মাঠ পর্যায়ে ৩য় ও শেষ দিনের জন্য সমাপন করেন। পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম পরীক্ষার্থীদের  অদম্য স্পৃহা, উৎসাহ, উদ্দীপনার প্রতি শ্রদ্ধা রেখে বলেন, তোমরা সফল হবে, এগিয়ে যাবে সততার সাথে, কঠোর পরিশ্রমের মাধ্যমে।  দালাল বা প্রতারকের প্রলোভনে কখনোই সাড়া দিবেনা, শুধু নিজের প্রতি বিশ্বাস রেখো, তুমি সফল হবেই। Physical Endurance Test (PET) এ কৃতকার্য প্রার্থীরা আগামী ৬ মার্চ ২০২৪ লিখিত পরীক্ষা ও ১৩ মার্চ ২০২৪ মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করবেন। নিয়োগ বোর্ড সকলকে যথাযথভাবে পড়াশুনা করার অনুরোধ করেন।

 

 

থেকে আরও পড়ুন

টিকটক ভিডিও বানাতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যুমোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: কুড়িগ্রামে টিকটক ভিডিও বানাতে...

সদাকাতুল ফিতর এর মূল্য নির্ধারণ সর্বনিম্ন ১১৫ টাকা। চলতি রমজান মাসের  ফিতরার হার নির্ধারণ...

কুড়িগ্রামে বরাদ্দ না পেয়ে স্থানীয়রা সেচ্ছাশ্রমের মাধ্যমে নিজেরাই সড়ক নির্মাণ করছেন। কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বল্লভেরখাস...

কুড়িগ্রাম জেলার গাও-গ্রামের নারীদের হাতের তৈরি টুপি মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে বেশ সুনাম অর্জন করেছে।...