শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুড়িগ্রামে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার ২য় দিনের প্রাথমিক বাছাই পর্ব সম্পন্ন।

অত্যন্ত সুশৃঙ্খল এবং স্বচ্ছভাবে  বাংলাদেশ পুলিশে  ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা, জানুয়ারী-২০২৪ এর প্রাথমিক বাছাই পর্ব ২য় দিনের কার্যক্রম কুড়িগ্রাম পুলিশ লাইন্স মাঠে সম্পন্ন হয়েছে।

কুড়িগ্রামের , চাকুরী প্রার্থী  পরীক্ষার্থীবৃন্দ অত্যন্ত ধৈর্য ও শৃঙ্খলার সাথে ২০০ মিটার দৌড়, পুশ-আপ, লং জাম্প ও হাই জাম্প সম্পন্ন করে।

এই নিয়োগ প্রক্রিয়া সুন্দর সুষ্ঠু ভাবে সম্পন্নের লক্ষ্যে বাংলাদেশের ইন্সপেক্টর জেনারেল অফ পুলিশ (আইজিপি)  চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম মহোদয় সার্বিক তত্ত্বাবধান ও পর্যবেক্ষনে ঢাকা থেকে  একজন পুলিশ সুপার,  একজন অতিরিক্ত পুলিশ সুপার সহ পার্শ্ববর্তী দুই জেলা থেকে একজন পুলিশ সুপার, একজন অতিরিক্ত পুলিশ সুপার সহ বিভিন্ন পর্যায়ের পুলিশ অফিসার সম্পূর্ন সততার ভিত্তিতে এই কার্যক্রম ২য় দিনের জন্য সমাপন করেন।

পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম পরীক্ষার্থীদের  অদম্য স্পৃহা, উৎসাহ, উদ্দীপনার প্রতি শ্রদ্ধা রেখে বলেন, তোমরা সফল হবে, এগিয়ে যাবে সততার সাথে, কঠোর পরিশ্রমের মাধ্যমে।  দালাল বা প্রতারকের প্রলোভনে কখনোই সাড়া দিবেনা, শুধু নিজের প্রতি বিশ্বাস রেখো, তুমি সফল হবেই।

আজকের (১৮ ফেব্রুয়ারি ২০২৪) তারিখ শারিরীক যোগ্যতা সম্পন্ন প্রাথমিক বাছাইয়ে উত্তীর্ণ প্রার্থীরা Physical Endurance Test (PET) এ উত্তীর্ণ হয়ে আগামী ৬ মার্চ ২০২৪ লিখিত পরীক্ষা ও ১৩ মার্চ ২০২৪ মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

থেকে আরও পড়ুন

উপজেলা পরিষদ নির্বাচন স্থানীয় এমপি-মন্ত্রীদের প্রভাবমুক্ত রাখতে ফের কঠোর নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি...

নড়াইলের কালিয়া উপজেলার পেড়লীতে বিএনপি-জামাতের কুখ্যাত সন্ত্রাসীদের হামলায় নিহত যুবলীগকর্মী আজাদ শেখ হত্যা মামলার...

কুড়িগ্রাম সীমান্তে বিএসএফ'র তাণ্ডব; ২৪তম ‘বড়াইবাড়ী দিবস’ পালন মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলার বড়াইবাড়ী...

দেশে মার্চে সড়ক দুর্ঘটনায় নিহত- ৫৬৫ আহত- ১২২৮ জন নিজস্ব প্রতিবেদক: গত মার্চ মাসে দেশের বিভিন্ন...