রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুড়িগ্রামে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার প্রাথমিক বাছাই পর্ব অনুষ্ঠিত

“সেবার ব্রতে চাকরি” এই স্লোগানকে সামনে রেখে কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা, জানুয়ারী-২০২৪ এর প্রাথমিক বাছাই পর্ব ১ম দিনের কার্যক্রম কুড়িগ্রাম পুলিশ লাইন্স মাঠে শুরু হয় । আজ ১৬ ফেব্রুয়ারি ২০২৪ সকাল ০৮.০০ ঘটিকা থেকে উক্ত প্রাথমিক বাছাই পর্বের প্রথম দিনে আগত সম্মানিত প্রার্থীদের শারীরিক মাপ, বুকের মাপ, বয়স এবং প্রার্থীদের নিয়োগ প্রক্রিয়ায় প্রয়োজনীয় সকল সার্টিফিকেট ও আনুষঙ্গিক কাগজ পত্রাদি যাচাই বাছাই করা হয়।

জেলা পুলিশ সুপার দ্ব্যর্থহীন ভাবে সকলের উদ্দেশ্য নিশ্চিত করেন বাংলাদেশ পুলিশের সকল পর্যায়ের নিয়োগ কার্যক্রম সম্পূর্ণ সচ্ছতার ভিত্তিতে সম্পন্ন হয়। এই নিয়োগ প্রক্রিয়া যেন সর্বোচ্চ লেভেলের সুন্দর সুষ্ঠু ভাবে সম্পন্ন হয় সেই প্রক্রিয়া বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) জনাব চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম মহোদয় সার্বিক তত্ত্বাবধান ও পর্যবেক্ষনে ঢাকা থেকে একজন পুলিশ সুপার, একজন অতিরিক্ত পুলিশ সুপার সহ পার্শ্ববর্তী দুই জেলা থেকে একজন পুলিশ সুপার, একজন অতিরিক্ত পুলিশ সুপার সহ পর্যায়ের পুলিশ অফিসার সম্পূর্ন সততার ভিত্তিতে এই কার্যক্রম আজকের দিনের জন্য সমাপন করেন।

কুড়িগ্রাম পুলিশ সুপার নাগরিকদের প্রতি নিবেদন করেন যে কেউ দালাল বা প্রতারক চক্রের প্রলোভনে না পড়ার বিনীত আহবান জানান।

আগামীকালের ইভেন্টর জন্য প্রার্থীদের মানষিক, শারিরীকভাবে প্রিপারেশন নিয়ে মাঠে আসার কথা বলেন পুলিশ সুপার।

আগামী (১৭ ফেব্রুয়ারি ২০২৪) তারিখ শারিরীক যোগ্যতা সম্পন্ন প্রাথমিক বাছাইয়ে উত্তীর্ণ প্রার্থীরা Physical Endurance Test (PET) এর ২য় দিনের কার্যক্রমে অংশগ্রহণ করবেন।

থেকে আরও পড়ুন

টিকটক ভিডিও বানাতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যুমোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: কুড়িগ্রামে টিকটক ভিডিও বানাতে...

সদাকাতুল ফিতর এর মূল্য নির্ধারণ সর্বনিম্ন ১১৫ টাকা। চলতি রমজান মাসের  ফিতরার হার নির্ধারণ...

কুড়িগ্রামে বরাদ্দ না পেয়ে স্থানীয়রা সেচ্ছাশ্রমের মাধ্যমে নিজেরাই সড়ক নির্মাণ করছেন। কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বল্লভেরখাস...

কুড়িগ্রাম জেলার গাও-গ্রামের নারীদের হাতের তৈরি টুপি মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে বেশ সুনাম অর্জন করেছে।...