রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুড়িগ্রামের নাগেশ্বরীতে ১৯৫ বোতল ইস্কাপ ও ফেন্সিডিলসহ মাদক সম্রাজ্ঞী আঞ্জুয়ারা গ্রেফতার

এম জি রাব্বুল ইসলাম পাপ্পু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি :

কুড়িগ্রাম জেলা পুলিশের উদ্যোগে নিয়মিত মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে। এরই ধারাবাহিকতায় কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানা পুলিশের একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ১৬ ফেব্রুয়ারি ২০২৪ সকালে নাগেশ্বরী থানাধীন রামখানা ইউনিয়নের পশ্চিম রামখানা নাগরাজ এলাকার কুখ্যাত মাদক সম্রাজ্ঞী মোছা: আনজুয়ারা বেগম (৪০) এর নিজ বসতবাড়িতে আঙ্গিনায় মাটির গর্তের ভিতর দুইটি মাটির কলসীর মধ্যে অভিনব কায়দায় রক্ষিত অবস্থায় ৯৫ বোতল ফেনসিডিল এবং ১০০ বোতল ইস্কাপ উদ্ধারসহ হাতেনাতে গ্রেফতার করে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারি নাগেশ্বরী থানা এলাকায় নিজ বসতবাড়িতে অভিনব কায়দায় মাটির নিচে কলসের ভেতর মাদক মজুদ করে রেখেছিল, কিন্তু নাগেশ্বরী থানা পুলিশের চৌকস অভিযানে মাদকসহ হাতেনাতে গ্রেফতার হয় উক্ত আসামী। এই সংক্রান্তে নাগেশ্বরী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

থেকে আরও পড়ুন

টিকটক ভিডিও বানাতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যুমোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: কুড়িগ্রামে টিকটক ভিডিও বানাতে...

সদাকাতুল ফিতর এর মূল্য নির্ধারণ সর্বনিম্ন ১১৫ টাকা। চলতি রমজান মাসের  ফিতরার হার নির্ধারণ...

কুড়িগ্রামে বরাদ্দ না পেয়ে স্থানীয়রা সেচ্ছাশ্রমের মাধ্যমে নিজেরাই সড়ক নির্মাণ করছেন। কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বল্লভেরখাস...

কুড়িগ্রাম জেলার গাও-গ্রামের নারীদের হাতের তৈরি টুপি মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে বেশ সুনাম অর্জন করেছে।...