শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি হলেন হাজী আলাউদ্দিন

ফেনী প্রতিনিধি: বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। অধিবেশন শেষে সমিতির সদস্যদের প্রত্যক্ষ ভোটে এফবিসিসিআই’র পরিচালক ও স্টার লাইন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হাজী আলাউদ্দিন কার্য্য নির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হন।

সোমবার সকালে রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনষ্টিটিউট অডিটোরিয়ামে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল অধিবেশনে সভাপত্বি করেন, সাবেক মন্ত্রী মশিউর রহমান রাঙ্গা।

বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব এনায়েত উল্যাহ খন্দকার’র সঞ্চালনায় অতিথি ছিলেন, কালিগঞ্জ মটর মালিক সমিতির সভাপতি ও ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আজীম (আনার) এমপি, গাইবান্ধা জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি ও গাইবান্ধা-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ এমপি, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক ও শেরপুর-১ আসনের সংসদ সদস্য মোঃ ছানুয়ার হোসেন ছানু এমপি, এফবিসিসিআই’র পরিচালক ও স্টার লাইন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হাজী আলাউদ্দিন।

থেকে আরও পড়ুন

সদাকাতুল ফিতর এর মূল্য নির্ধারণ সর্বনিম্ন ১১৫ টাকা। চলতি রমজান মাসের  ফিতরার হার নির্ধারণ...

কুড়িগ্রামে বরাদ্দ না পেয়ে স্থানীয়রা সেচ্ছাশ্রমের মাধ্যমে নিজেরাই সড়ক নির্মাণ করছেন। কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বল্লভেরখাস...

কুড়িগ্রাম জেলার গাও-গ্রামের নারীদের হাতের তৈরি টুপি মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে বেশ সুনাম অর্জন করেছে।...

বাগেরহাটের ফকিরহাটসহ দেশের বিভিন্ন এলাকায় চাকুরী দেওয়ার কথা বলে টাকা নিয়ে আত্মসাৎ ও প্রতারণার...