শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ই-প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতার মায়ের রুহের মাগফেরাত কামনায় সিলেটে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

 

সোহাগ মিয়া

আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাবের উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ ফজলুল কবীর এর মায়ের রুহের মাগফেরাত কামনা করে সিলেটের হবিগঞ্জে এবং মাধবপুরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকাল ১১টায় হবিগঞ্জের উদ্যোক্তা ও স্মার্ট জার্নালিস্ট এসোসিয়েট এর উপদেষ্টা দেওয়ান মিয়ার উদ্যোগে সংগঠনের সিলেট বিভাগীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাবের সিলেট বিভাগীয় প্রধান, স্মার্ট জার্নালিস্ট এসোসিয়েট এর নির্বাহী পরিচাল ও ই-প্রেস নিউজ এর নির্বাহী সম্পাদক সাংবাদিক মাসুদ লস্কর।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডেইলি স্টার পত্রিকার সাংবাদিক বাংলাদেশ প্রেসক্লাব মাধবপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক আনোয়ার হোসেন বেলাল, বিশ্বমানচিত্র পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক কয়েস আহমেদ সালমান,দৈনিক সূর্যোদয় পত্রিকায় হবিগঞ্জ জেলা প্রতিনিধি সালাহউদ্দিন, দৈনিক স্বদেশ বিচিত্রা পত্রিকার হবিগন্জ প্রতিনিধি এম,এম,সোহাগ, দৈনিক সূর্যোদয় পত্রিকায় মাধবপুর প্রতিনিধি শাহ মোহাম্মদ কামাল, দৈনিক সূর্যোদয় পত্রিকায় আখাউড়া প্রতিনিধি দিলীপ কুমার ঘোষ বাপ্পি প্রমুখ।
প্রসঙ্গত গত ৩০ জানুয়ারি মঙ্গলবার বার্ধক্যজনিত কারনে তিনি রাজধানীর মুগদা হসপিটালের শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

থেকে আরও পড়ুন

সদাকাতুল ফিতর এর মূল্য নির্ধারণ সর্বনিম্ন ১১৫ টাকা। চলতি রমজান মাসের  ফিতরার হার নির্ধারণ...

কুড়িগ্রামে বরাদ্দ না পেয়ে স্থানীয়রা সেচ্ছাশ্রমের মাধ্যমে নিজেরাই সড়ক নির্মাণ করছেন। কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বল্লভেরখাস...

কুড়িগ্রাম জেলার গাও-গ্রামের নারীদের হাতের তৈরি টুপি মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে বেশ সুনাম অর্জন করেছে।...

বাগেরহাটের ফকিরহাটসহ দেশের বিভিন্ন এলাকায় চাকুরী দেওয়ার কথা বলে টাকা নিয়ে আত্মসাৎ ও প্রতারণার...