শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে জোরারগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম মাষ্টার

মিরসরাই।।

মিরসরাইয়ে বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে পুড়ে ছাই হয়ে যাওয়া অগ্নিকান্ডের ক্ষতিগ্রস্থ পরিবারের খোঁজ খবর নিতে ৩নং জোরারগঞ্জ ইউনিয়নের ৫নং ওয়ার্ড খিলমুরারী গ্রামে ছুটে আসেন জোরারগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান জনগণের বন্ধু আলহাজ্ব রেজাউল করিম মাস্টার। এ সময় তাদের সাথে দেখা করে আবেগপ্রবণ হয়ে নিজ থেকে নগদ টাকা প্রদান করেছেন এবং মিরসরাই মাটি ও মানুষের বন্ধু মিরসরাই থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য জনাব ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি মহোদয়ের নির্দেশে কর্মে ক্ষতিগ্রস্ত পরিবারের আগামী এক সপ্তাহের মধ্যে একটি ঘর নির্মাণ করে দেওয়ার আশ্বাস দেন সেই সাথে আগামী এক মাসের খাদ্য সামগ্রী এবং একটি সেলাইয়ের মেশিন দেওয়ার আশ্বাস দেন এবং তিনি আরো বলেন এই কাজ গুলি ওয়ার্ডের মেম্বার ওয়ার্ড সভাপতি ও সাধারন সম্পাদকের মাধ্যমে বাস্তবায়ন করা হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন ওয়ার্ডের মেম্বার ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক নুরুল আফসার,ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ফজলুল করিম আকবর, সহ স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।

থেকে আরও পড়ুন

সদাকাতুল ফিতর এর মূল্য নির্ধারণ সর্বনিম্ন ১১৫ টাকা। চলতি রমজান মাসের  ফিতরার হার নির্ধারণ...

কুড়িগ্রামে বরাদ্দ না পেয়ে স্থানীয়রা সেচ্ছাশ্রমের মাধ্যমে নিজেরাই সড়ক নির্মাণ করছেন। কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বল্লভেরখাস...

কুড়িগ্রাম জেলার গাও-গ্রামের নারীদের হাতের তৈরি টুপি মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে বেশ সুনাম অর্জন করেছে।...

বাগেরহাটের ফকিরহাটসহ দেশের বিভিন্ন এলাকায় চাকুরী দেওয়ার কথা বলে টাকা নিয়ে আত্মসাৎ ও প্রতারণার...