শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফ্রেন্ড সার্কেল ব্লাড ব্যাংক মিরসরাই’র ৩য় বর্ষপূর্তি উদযাপন ও সেচ্ছাসেবী মিলনমেলা

মিরসরাই।।।

মিরসরাইয়ের মানবিক ও রক্তদাতা সংগঠন ফ্রেন্ড সার্কেল ব্লাড ব্যাংক মিরসরাই’র ৩য় বর্ষপূর্তি উদযাপন, সম্মাননা প্রদান ও স্বেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রবিবার (১৫ জানুয়ারি) বিকেলে উপজেলার জোরারগঞ্জ থানাধীন দুর্গাপুর ইউনিয়নস্থ চৈতন্যেরহাট বাজার প্রাঙ্গণে সংগঠনের উপদেষ্টা বেনুতোষ দাসের সভাপতিত্বে এবং এডমিন তানভীর হাসান মুরাদ ও সমাজকর্মী জি.আর জিতুর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮নং দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লব।
শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন সংগঠনের মডারেটর আরিফুল ইসলাম।
শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের এডমিন তানভীর হাসান মুরাদ ও সার্বিক বিষয় তুলে ধরেন সংগঠনের এডমিন মেহেদী হাসান ইমন।
অনুষ্ঠানে সংগঠনের উপদেষ্টা বেনুতোষ দাস, আনোয়ার হোসেন, আকতার হোসেন, কামরুল ইসলাম, সোহেল রানা ও আনিসুল হক শিমুলকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়াও বিভিন্ন স্থান থেকে আগত ২০ টি স্বেচ্ছাসেবী সংস্থাকে দেওয়া হয় সম্মাননা। সংগঠনগুলো হলো- সীতাকুণ্ড ব্লাড ডোনেট সোসাইটি, দুর্বার প্রগতি সংগঠন, চট্টগ্রাম ব্লাড ডোনেট এসোসিয়েশন, মানবিক ব্লাড ফাউন্ডেশন নোয়াখালী, সিটিজি ব্লাড ব্যাংক, সাকিবিয়ান অব মিরসরাই, বারইয়ারহাট ব্লাড ব্যাংক, আমরা আমরাইতো, হিতকরী, তারুণ্য সমাজকল্যাণ ফাউন্ডেশন, রক্তিম পরিবার, রক্তের বন্ধনে মিরসরাই, সমাজবন্ধু যুব সংগঠন, বঘাচতর ব্লাড ব্যাংক, আদর্শ ছাত্র ও যুব সমাজ, বাড়বকুণ্ড ব্লাড ফাউন্ডেশন, দ্বীপ জেলে যাই, সীতাকুণ্ড যুব ব্লাড ফাউন্ডেশন, এফসি-১৬নং ইউনিয়ন ব্লাড ব্যাংক।

মিরসরাই উপজেলার সর্বোচ্চ রক্তদাতা (৪৫ বার) আব্দুল কাইয়ুম মেম্বার ও ফেনী জেলার সর্বোচ্চ রক্তদাতা মিনহাজ উদ্দিন (৫৯ বার)’কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। সংগঠনের সদস্য এম.এ আজাদকে সেরা স্বেচ্ছাসেবী সম্মাননা, নারী সদস্যা ইসরাত জাহান মিলি ও মনি’কে নারী স্বেচ্ছাসেবী সম্মাননা প্রদান করা হয়। এছাড়াও সংগঠনের এডমিন মেহেদী হাসান ইমন, তানভীর হাসান মুরাদ, আবু তৈয়ব, মডারেটর সিফাত উল্লাহ, একেএম অপূর্ব, আরিফুল ইসলাম, আব্দুল্লাহ আল নোমান, কার্যকরী সদস্য রাসেল মেরিনার, ইকবাল হোসেন, জিয়াউদ্দিন বাবলু, আনোয়ার হোসেন, জাবেদ ভূইয়া ও শরীফকে সম্মাননা প্রদান করা হয়। এসময় কেক কেটে ৩য় বর্ষপূর্তি উদযাপন করা হয়।

অনুষ্ঠানে সংগঠনের উপদেষ্টা, বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধি ও সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

থেকে আরও পড়ুন

সদাকাতুল ফিতর এর মূল্য নির্ধারণ সর্বনিম্ন ১১৫ টাকা। চলতি রমজান মাসের  ফিতরার হার নির্ধারণ...

কুড়িগ্রামে বরাদ্দ না পেয়ে স্থানীয়রা সেচ্ছাশ্রমের মাধ্যমে নিজেরাই সড়ক নির্মাণ করছেন। কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বল্লভেরখাস...

কুড়িগ্রাম জেলার গাও-গ্রামের নারীদের হাতের তৈরি টুপি মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে বেশ সুনাম অর্জন করেছে।...

বাগেরহাটের ফকিরহাটসহ দেশের বিভিন্ন এলাকায় চাকুরী দেওয়ার কথা বলে টাকা নিয়ে আত্মসাৎ ও প্রতারণার...