শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মিরসরাইয়ে ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ভাই ভাই একাদশ

মিরসরাই।।।

মিরসরাইয়ের ইছাখালীতে দক্ষিণ ভূঁইয়াগ্রাম ব্যাটমিন্টন টুর্নামেন্টের ২য় আসরের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। ফাইনালে আওসাফ এগ্রো কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ভাই ভাই একাদশ। শুক্রবার (২৩ ডিসেম্বর) রাতে উপজেলার ইছাখালী ইউনিয়নের সাকারিয়া প্রাথমিক বিদ্যালয় মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। 

সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাকারিয়া প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আজম খানের সভাপতিত্বে এবং আবুরহাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মেহেদী হাসান নয়নের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. নুরুল মোস্তফা নিজামী (বিএসসি), খেলার উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বৈজ্ঞানিক কর্মকর্তা গোলাম আজম রাশেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের যুগ্ম আহ্বায়ক সরক উদ্দিন চৌধুরী তপন, বীর মুক্তিযোদ্ধা ছলিমুল্লাহ মাষ্টার, আমরা মুক্তিযোদ্ধার সন্তান ইছাখালীর সভাপতি দাউদ খান, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের উপ দপ্তর সম্পাদক আশরাফুল করিম রনি, যুবলীগ নেতা আহাদ, আদর প্রমুখ।

টুর্নামেন্টে ১৬টি দল অংশগ্রহণ করে। ফাইনালে চ্যাম্পিয়ন দলকে নগদ বিশ হাজার টাকা ও ট্রপি এবং রানার্সআপ দলকে নগদ পনের হাজার টাকা ও ট্রপি তুলে দেন অতিথিরা। এছাড়াও প্রতিটি খেলায় ম্যান অফ দা ম্যাচ পুরষ্কার ও ম্যান অফ দা ফাইনালের পুরষ্কার তুলে দেয়া হয়।

থেকে আরও পড়ুন

সদাকাতুল ফিতর এর মূল্য নির্ধারণ সর্বনিম্ন ১১৫ টাকা। চলতি রমজান মাসের  ফিতরার হার নির্ধারণ...

কুড়িগ্রামে বরাদ্দ না পেয়ে স্থানীয়রা সেচ্ছাশ্রমের মাধ্যমে নিজেরাই সড়ক নির্মাণ করছেন। কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বল্লভেরখাস...

কুড়িগ্রাম জেলার গাও-গ্রামের নারীদের হাতের তৈরি টুপি মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে বেশ সুনাম অর্জন করেছে।...

বাগেরহাটের ফকিরহাটসহ দেশের বিভিন্ন এলাকায় চাকুরী দেওয়ার কথা বলে টাকা নিয়ে আত্মসাৎ ও প্রতারণার...