শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিজ্লী শিক্ষোন্নয়ন বৃত্তি পরীক্ষার সনদ বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

চট্টগ্রামের মিরসরাই উপজেলার ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন আবুরহাট বিজ্লী ক্লাবের ১১ তম বিজ্লী শিক্ষোন্নয়ন বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ এবং বিজয় দিবস উপলক্ষে ক্রীড়া সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ ই ডিসেম্বর) বিকেলে আবুরহাট বাজারস্থ বিজ্লী ক্লাব প্রাঙ্গণে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম জুয়েলের সঞ্চালনায় এবং সাবেক সভাপতি সোবহান শিবলু আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইছাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল মোস্তফা।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিজ্লী ক্লাবের সাবেক সভাপতি আহমেদুর রহমান মাসুম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইছাখালী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ নুর উদ্দিন, আবুরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান অতিথি জাহাঙ্গীর আলম, সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, পৃষ্ঠপোষক সদস্য বাবলু মিয়া, আশরাফ উদ্দিন নিপুণ, বদরুল আলম, সংগঠনের সাবেক সভাপতি জাহেদ রফিক, সাধারণ সম্পাদক আকবর হোসেন।শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি ফজলুল করিম নয়ন।

আবুরহাট সরকারি প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়, জে.বি শিশু কানন ও উচ্চ বিদ্যালয় এবং মারফ মডেল প্রাথমিক ও উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অনুষ্ঠিত ১১ তম বৃত্তি পরীক্ষায় উপজেলার বিভিন্ন স্কুলের ৮৭৫ জন শিক্ষার্থী অংশ নেন।

দ্বিতীয় শ্রেণি থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত অনুষ্ঠিতব্য পরীক্ষায় ট্যালেন্টপুলে ৯ জন ও সাধারণ গ্রেডে ৪৪ সহ মোট ৫৩ জন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়।

সকালে মহান বিজয় দিবস উপলক্ষে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয় এবং ক্রমান্বয়ে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার কার্যক্রম সম্পন্ন করা হয়। ২০২১-২০২২ কমিটির দায়িত্ব পালন সহ সকল কার্যক্রম সফলভাবে সম্পন্ন করায় সংগঠনের সাবেক সভাপতি তৌহিদুল ইসলামকে সম্মাননা প্রদান করা হয়।অনুষ্ঠানে বিভিন্ন স্কুলের শিক্ষক, অভিভাবক, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

থেকে আরও পড়ুন

উপজেলা পরিষদ নির্বাচন স্থানীয় এমপি-মন্ত্রীদের প্রভাবমুক্ত রাখতে ফের কঠোর নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি...

নড়াইলের কালিয়া উপজেলার পেড়লীতে বিএনপি-জামাতের কুখ্যাত সন্ত্রাসীদের হামলায় নিহত যুবলীগকর্মী আজাদ শেখ হত্যা মামলার...

কুড়িগ্রাম সীমান্তে বিএসএফ'র তাণ্ডব; ২৪তম ‘বড়াইবাড়ী দিবস’ পালন মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলার বড়াইবাড়ী...

দেশে মার্চে সড়ক দুর্ঘটনায় নিহত- ৫৬৫ আহত- ১২২৮ জন নিজস্ব প্রতিবেদক: গত মার্চ মাসে দেশের বিভিন্ন...