রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গুইমারায় কমিউনিটি পুলিশিং ডে পালিত

কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি শৃংখলা সর্বত্র’ এই শ্লোগানকে সামনে রেখে গুইমারা উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের উদ্যেগে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০ টায় এ উপলক্ষে এক বর্ণাঢ্য র‍্যালি গুইমারা অডিটোরিয়াম থেকে বের করা হয়। র‌্যালিটি বাজারের মুল সড়ক প্রদক্ষিণ শেষে অডিটোরিয়াম মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসআই সুজন চক্রবর্তীর সঞ্চালনায় সভায় সভাপতি ছিলেন, গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ রশিদ, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বাবু কংজরি চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান মেমং মারমা, হাফছড়ি ইউপির চেয়ারম্যান মংশে চৌধুরী, সাবেক চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, এছাড়াও গুইমারা থানার এএসআই সাদ্দাম হোসেন, এএসআই প্রদীপ চন্দ্র শীল প্রমুখ উপস্থিত ছিলেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, গুইমারা উপজেলা নির্বাহীকর্মকর্তা মোতাসেম বিল্লাহ।

কমিউনিটি পুলিশিং ডে সভায় জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, ঈমাম ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্হিত ছিলেন।

বক্তারা বলেন, সমাজ থেকে মাদক জঙ্গি ও সন্ত্রাসী নির্মূল করতে কমিউনিটি পুলিশিংয়ের সদস্যদের তথ্য দিয়ে থানা পুলিশকে সহযোগিতা করতে হবে।

থেকে আরও পড়ুন

টিকটক ভিডিও বানাতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যুমোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: কুড়িগ্রামে টিকটক ভিডিও বানাতে...

সদাকাতুল ফিতর এর মূল্য নির্ধারণ সর্বনিম্ন ১১৫ টাকা। চলতি রমজান মাসের  ফিতরার হার নির্ধারণ...

কুড়িগ্রামে বরাদ্দ না পেয়ে স্থানীয়রা সেচ্ছাশ্রমের মাধ্যমে নিজেরাই সড়ক নির্মাণ করছেন। কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বল্লভেরখাস...

কুড়িগ্রাম জেলার গাও-গ্রামের নারীদের হাতের তৈরি টুপি মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে বেশ সুনাম অর্জন করেছে।...