শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাছচাপায় মা-মেয়ের মর্মান্তিক মৃত্যু,আহত বাবা-ছেলে

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ঘূর্ণিঝড় সিত্রাংয়ের আঘাতে গাছের চাপায় মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে।এতে আহত হয়েছেন একই পরিবারের বাবা ও ছেলে।ঝড়ের সময় পরিবারটির বসতঘরে গাছ ভেঙে পড়লে তারা এই হতাহতের শিকার হন।সোমবার রাতে উপজেলার কনকসার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মঙ্গলবার ভোরে টের পেয়ে হতাহতদের উদ্ধার করে স্থানীয়রা।পরে আহতদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মৃত মা ও মেয়ে হলেন-আব্দুর রাজ্জাকের(৩৫)স্ত্রী আসমা বেগম আশু(২৮) ও তার মেয়ে সুরাইয়া(৩)।আর আহত হয়েছেন,আব্দুর রাজ্জাক ও তার ছেলে আরাফাত(১০)।স্থানীয়রা জানায়,সিত্রাংয়ের প্রভাবে লৌহজংয়ে সোমবার দিনভর বৃষ্টি ও প্রবল বেগে ঝড় হয়।

সন্ধ্যার পর বাতাসের গতি বাড়তে থাকে।রাতে উপজেলার কনকসার গ্রামে ঝড়ে টিনের তৈরি ঘরের ওপর গাছ ভেঙে পড়ে।এতে বসতঘর বিধ্বস্ত হয়ে নিচে আব্দুর রাজ্জাক ও তার স্ত্রী-সন্তানরা চাপা পড়েন।

মঙ্গলবার ভোরে স্থানীয় মুসল্লিরা ফজরের নামাজ পড়তে মসজিদে যাওয়ার পথে চাপা পড়া অবস্থায় তাদের দেখতে পান।পরে সেখান থেকে রাজ্জাকের স্ত্রী আসমা ও মেয়ে সুরাইয়ার লাশ উদ্ধার করা হয়।

এ সময় জীবিত অবস্থায় আব্দুর রাজ্জাক ও তার ছেলে আরাফাতকে উদ্ধার করে স্থানীয়রা।লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল্লাহ আল তায়েবী জানান, সিত্রাং ঝড়ে গাছ পড়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে।সোমবার রাতে বসতঘরের ওপর গাছ ভেঙে পড়ে এবং গাছের নিচে চাপা পড়ে এই হতাহতের ঘটনা ঘটে।

থেকে আরও পড়ুন

উপজেলা পরিষদ নির্বাচন স্থানীয় এমপি-মন্ত্রীদের প্রভাবমুক্ত রাখতে ফের কঠোর নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি...

নড়াইলের কালিয়া উপজেলার পেড়লীতে বিএনপি-জামাতের কুখ্যাত সন্ত্রাসীদের হামলায় নিহত যুবলীগকর্মী আজাদ শেখ হত্যা মামলার...

কুড়িগ্রাম সীমান্তে বিএসএফ'র তাণ্ডব; ২৪তম ‘বড়াইবাড়ী দিবস’ পালন মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলার বড়াইবাড়ী...

দেশে মার্চে সড়ক দুর্ঘটনায় নিহত- ৫৬৫ আহত- ১২২৮ জন নিজস্ব প্রতিবেদক: গত মার্চ মাসে দেশের বিভিন্ন...