রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মঘাদিয়া ইউনিয়েন আ.লীগের ১০ কমিটি’র প্রতিনিধি সভা সম্পন্ন

মীরসরাই প্রতিনিধিঃ

মীরসরাই উপজেলার ১১নং মঘাদিয়া ইউনিয়নের ১০ কমিটি’র প্রতিনিধি সভা সম্পন্ন। ২২ অক্টোবর (মঙ্গলবার) আবুতোরাব মাদ্রাসা মাঠে এই সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় মঘাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তোফায়েল আহমেদ চৌধুরী নাজমুল সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মহি উদ্দিন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য মাহবুবুর রহমান রুহেল বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গির কবির চৌধুরী, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গির ভুঁইয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন ইমন, মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আলতাফ হোসেন,সদস্য নুরুল গনি সহ ইউনিয়ন আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমুখ।

এই সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আওয়ামীলীগ দীর্ঘদিন ক্ষমতায় থাকার কারণে দলের বিভিন্ন নেতাকর্মী আগমন ঘটে। এইদিকে দলের অনেক ত্যাগী নেতাকর্মীরা দলের পদ থেকে বঞ্চিত হওয়ায় তাদের মধ্যে ক্ষোপ বিরাজ করছে। আগামীতে আমরা সেই দুসময়ের ত্যাগী নেতাকর্মীদের খুঁজে বের করে যথোপযুক্ত মূল্যায়ন করা হবে।

থেকে আরও পড়ুন

টিকটক ভিডিও বানাতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যুমোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: কুড়িগ্রামে টিকটক ভিডিও বানাতে...

সদাকাতুল ফিতর এর মূল্য নির্ধারণ সর্বনিম্ন ১১৫ টাকা। চলতি রমজান মাসের  ফিতরার হার নির্ধারণ...

কুড়িগ্রামে বরাদ্দ না পেয়ে স্থানীয়রা সেচ্ছাশ্রমের মাধ্যমে নিজেরাই সড়ক নির্মাণ করছেন। কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বল্লভেরখাস...

কুড়িগ্রাম জেলার গাও-গ্রামের নারীদের হাতের তৈরি টুপি মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে বেশ সুনাম অর্জন করেছে।...