শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পৌর মেয়র খোকন ও আ.লীগ নেতা কামরুল সহ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মিরসরাই( চট্টগ্রাম) প্রতিনিধি:

মিরসরাইয়ে সন্ত্রাসী হামলায় গুলিবিদ্ধ পৌর মেয়র রেজাউল করিম খোকন ও উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হোসেন সহ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ করা হয়। বুধবার বিকেলে উপজেলার করেরহাট ইউনিয়নে আওয়ামীলীগের উদ্যোগে এই মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

উক্ত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন ১নং করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিম, সভা পরিচালনা করেন উপজেলা যুবলীগের সাবেক সদস্য আলাউদ্দিন আলো। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু সাঈদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আবদুল মোনায়েম খান দুলাল, উপজেলা পূজা উদযাপন কমিটির সহ-সভাপতি বাবু আশীষ কুমার দাস, ইউনিয়ন আওয়ামী লীগের সম্মানিত সদস্য সালাউদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডাক্তার জামাল উদ্দিন চৌধুরী, ২ নং হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক শরিফুল হক।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন ইউপি সদস্য আজাদ উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম, প্রচার সম্পাদক ডাক্তার মহিম উদ্দিন, অর্থ সম্পাদক শেখ আকতার হোসেন, আওয়ামী লীগ নেতা শাহাবুদ্দিন, তাইফদ্দিন, বেলাল মেম্বার, জামাল মেম্বার, ফারুক মেম্বার, করেরহাট পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু রিপন কুমার দে, যুবলীগ নেতা হেদায়েত উল্লাহ, শ্রমিকলীগ নেতা আলাউদ্দিন ড্রাইভার সহ জেলা, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনগণ।

 

বক্তারা বলেন, ফেনীর সন্ত্রাসী মজিবুল হক রিপন চেয়ারম্যানসহ বালু সন্ত্রাসীদের অভিলম্বে গ্রেফতার ও মেয়র খোকন, কামরুলসহ ২২ জনের নামে দেয়া মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানান।

থেকে আরও পড়ুন

সদাকাতুল ফিতর এর মূল্য নির্ধারণ সর্বনিম্ন ১১৫ টাকা। চলতি রমজান মাসের  ফিতরার হার নির্ধারণ...

কুড়িগ্রামে বরাদ্দ না পেয়ে স্থানীয়রা সেচ্ছাশ্রমের মাধ্যমে নিজেরাই সড়ক নির্মাণ করছেন। কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বল্লভেরখাস...

কুড়িগ্রাম জেলার গাও-গ্রামের নারীদের হাতের তৈরি টুপি মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে বেশ সুনাম অর্জন করেছে।...

বাগেরহাটের ফকিরহাটসহ দেশের বিভিন্ন এলাকায় চাকুরী দেওয়ার কথা বলে টাকা নিয়ে আত্মসাৎ ও প্রতারণার...