রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনী উপত্যকা কাঠ ব্যসসায়ী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত 

শনিবার (১৫ অক্টোবর) সকালে মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের ফরেষ্ট অফিসে ফেনী উপত্যকা কাঠ ব্যসসায়ী সমিতির নিজস্ব কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। ১৯৭৬ সালে প্রতিষ্ঠা হওয়ার পর থেকে প্রতিবছর এই সমবায় সমিতি সাধারণ সভার আয়োজন করে থাকে।

দোয়া ও মোনাজাতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়। এইসময় বিগত সভার কার্যাবলী নিয়ে আলোচনা হয়। আয় ব্যয় হিসাব পেশ করা হয়। বর্তমান কমিটির মেয়াদ শেষ হওয়ায় আগামী ২৬ নভেম্বর নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়। মধ্যাহ্নভোজের মাধ্যমে সভা সমাপ্ত হয়।

সমিতির সাধারণ সম্পাদক মোঃ মাঈন উদ্দিন মেম্বার এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি মোঃ তৌহিদুল হক কোম্পানী ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাঠ ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি মোঃ নিজাম উদ্দিন কোম্পানী, সদস্য মোঃ মনির আহাম্মদ মেম্বার, সদস্য মোঃ জহিরুল আলম জহির, সদস্য মোঃ শওকত আলী শওকত, করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিম, ইউপি সদস্য শহিদুল্লাহ মেম্বার সহ সমিতির সদস্যবৃন্দ।

সভায় বক্তারা গত কমিটির সার্বিক কর্মকাণ্ড নিয়ে সন্তুষ্ট প্রকাশ করে তাদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

থেকে আরও পড়ুন

টিকটক ভিডিও বানাতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যুমোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: কুড়িগ্রামে টিকটক ভিডিও বানাতে...

সদাকাতুল ফিতর এর মূল্য নির্ধারণ সর্বনিম্ন ১১৫ টাকা। চলতি রমজান মাসের  ফিতরার হার নির্ধারণ...

কুড়িগ্রামে বরাদ্দ না পেয়ে স্থানীয়রা সেচ্ছাশ্রমের মাধ্যমে নিজেরাই সড়ক নির্মাণ করছেন। কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বল্লভেরখাস...

কুড়িগ্রাম জেলার গাও-গ্রামের নারীদের হাতের তৈরি টুপি মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে বেশ সুনাম অর্জন করেছে।...