back to top
শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪
৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

মীরসরাইয়ে অসহায় ও হতদরিদ্র ১৫’শ পরিবারের মাঝে চাল বিতরণ

মীরসরাই প্রতিনিধি:

মীরসরাইয়ে রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে ও রিদোয়ান কবিরের ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে অসহায় ও হতদরিদ্র ১৫’শ পরিবারের মাঝে চাল বিরতণ করা হয়েছে। বুধবার (২৪ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত তার নিজ বাড়িতে প্রত্যেক পরিবাকে ৮ কেজি করে এ চাল বিতরণ করা হয়েছে।

এছাড়াও মৃত্যুবার্ষিকী উপলক্ষে কোরআন খতম, মিলাদ মাহফিল ও মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মরহুম মোহাম্মদ রিদোয়ান কবির মিয়াসাবের পিতা আলহাজ্ব মাস্টার শামসুল আলম, মরহুমের স্ত্রী ও সমাজসেবিকা রাশেদা আক্তার মুন্নী, ছোট ভাই মীরসরাই সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এমরান উদ্দিন, মীরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আজিম উদ্দিন সহ পরিবারের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

মরহুমের ছোট ভাই মীরসরাই সদর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান এমরান উদ্দিন বলেন, ১৯৯০ সাল থেকে আমার বড় ভাই মোহাম্মদ রিদোয়ান কবির মিয়াসাব এলাকার মানুষ দরিদ্র মানুষের পাশে ছিলেন। তখন থেকে এলাকার মানুষদের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করতো। ২০০৯ সালের ২৪ আগস্ট ঢাকায় যাওয়ার পথে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করলেও তার এ কাজটি আমরা চলমান রেখেছি। এছাড়াও রমজানে ইফতার সামগ্রী, ঈদ উপহার, গরিব মেয়ের বিয়ের জন্য আর্থিক সহায়তা ও আর্থিক অবস্থা অস্বচ্ছল পরিবারদের মাখে এম রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে সহযোগিতা করে আসছি।

থেকে আরও পড়ুন