শুক্রবার, জুলাই ১২, ২০২৪
২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটে লতিফ মাস্টার ফাউন্ডেশন দিল ৫০০ চক্ষু রোগীর ফ্রি চিকিৎসা

কামরুজ্জামান শিমুল বাগেরহাট জেলা প্রতিনিধি:

বাগেরহাট জেলা সদরের বেশরগাতী গ্রামে বায়তুল লতিফ জামে মসজিদ কমপ্লেক্স প্রাঙ্গনে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে দিনব্যাপী এই চক্ষু শিবিরের উদ্ধোধন করেন লতিফ মাস্টার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা রফিকুল ইসলাম জগলু।

বিনামূল্যে চক্ষু শিবিরের উদ্ধোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লতিফ মাস্টার ফাউন্ডেশনের সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম, পরিচালক জহুরা জান্নাত, ডা. নিশাত তাসনিম, খুলনা বিএনএসবি চক্ষু হাসপাতাল অ্যাসিস্ট্যান্ট সার্জন ডা. আসিফ হুসাইন, অ্যাসিস্ট্যান্ট সার্জন ডা. আবুল কালম আজাদ ও বিএনএসবি’র তথ্য কর্মকর্তা মীর মিজানুর রহমান।

উন্নয়ন স্বেচ্ছাসেবা কার্যক্রম (উসেকা), লতিফ মাষ্টার ফাউন্ডেশন, খুলনা বিএনএসবি চক্ষু হাসপাতাল ও কুয়েত রিলিফ সোসাইটির আয়োজনে দিনব্যাপী বিনামূল্যে এই চক্ষু শিবিরে পাঁচ শতাধিক রোগীর প্রাথমিক চোখের চিকিৎসা দেওয়া হয়। লেন্স সংযোজনসহ ৫০ জন রোগীকে চোখের ছানি অপারেশনের জন্য বাছাই করা হয়। খুলনা বিএনএসবি চক্ষু হাসপাতালে এই ৫০ জন রোগীকে আজই নিয়ে যাওয়া হয়েছে। আগামীকাল থেকে তাদের চোখের অপারেশন শেষে চিকিৎসা সম্পূর্ণ ফ্রি দেওয়া হবে। এমনকি এ কদিনের তাদের আসা-যাওয়া খাওয়া- দাওয়া সহ সকল খরচ লতিফ মাস্টার ফাউন্ডেশন বহন করবেন বলে জানানো হয় আয়োজক কমিটির পক্ষ থেকে।

থেকে আরও পড়ুন

নড়াইলের কালিয়ায় দেশীয় প্রজাতির মাছ,শামুক সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্পের আওতায় বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষে...

  হবিগঞ্জের মাধবপুরে পৌরসভায় নিম্নমান সহকারী কাম মুদ্রাক্ষরিক পদে এক পরিক্ষার্থীকে নিয়ে ভাইভা, নিয়োগে অনিয়ম...

উপজেলা পরিষদ নির্বাচনে ফেনী সদরের নির্বাচনে পৌর সভার পিটিআই সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জালভোট...

হবিগঞ্জের মাধবপুরে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তা (প্রিসাইডিং, সহকারী প্রিসাইডিং ও পোলিং কর্মকর্তা) নিয়োগে...