শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জেল থেকে মুক্তির ১৫ দিনের মাথায় যুবক খুন

বাহুবলে জেল থেকে জামিনে মুক্তির ১৫ দিনের মাথায় আলম মিয়া (২২) নামে এক যুবককে ছুরিকাঘাতে খুন করেছে প্রতিপক্ষের লোকজন। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনায় সে জেলহাজতে ছিল। রোববার (১৪ আগস্ট) রাত ৮টার দিকে উপজেলার মিরপুর বাজার সংলগ্ন তিতারকোণা এলাকায় তাকে একা পেয়ে প্রতিপক্ষের লোকজন ছুরিকাঘাত করে। নিহত আলম মিয়া উপজেলার লামাতাশি ইউনিয়নের পশ্চিম দ্বিমুড়া গ্রামের তাহির মিয়ার পুত্র।
পুলিশ, প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার জানায়, বাহুবল উপজেলার পশ্চিম দ্বিমুড়া গ্রামের তাহির মিয়ার সাথে প্রতিবেশি সাবেক ইউপি সদস্য কুতুব আলীর দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে সম্প্রতি উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় কুতুব আলীর দায়ের করা মামলায় গত ১৫ দিন আগে কারাগার থেকে জামিনে বের হন তাহির মিয়ার ছেলে আলম মিয়া।
রোববার রাতে তিতারকোণা এলাকায় আলম মিয়াকে একা পেয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে কুতুব আলীসহ তাঁদের লোকজন। পরে স্থানীয়রা গুরুতর আহত আলম মিয়াকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার আবুল খয়ের ও বাহুবল মডেল থানার (ওসি) রকিবুল ইসলাম খানসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ রকিবুল ইসলাম খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাতেই নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

থেকে আরও পড়ুন

নড়াইলের কালিয়া উপজেলার পেড়লীতে বিএনপি-জামাতের কুখ্যাত সন্ত্রাসীদের হামলায় নিহত যুবলীগকর্মী আজাদ শেখ হত্যা মামলার...

কুড়িগ্রাম সীমান্তে বিএসএফ'র তাণ্ডব; ২৪তম ‘বড়াইবাড়ী দিবস’ পালন মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলার বড়াইবাড়ী...

দেশে মার্চে সড়ক দুর্ঘটনায় নিহত- ৫৬৫ আহত- ১২২৮ জন নিজস্ব প্রতিবেদক: গত মার্চ মাসে দেশের বিভিন্ন...

উপজেলা পরিষদ নির্বাচনে পিতা-পুত্রের লড়াই! মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: কুড়িগ্রামের রাজীবপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে...