শনিবার, জুলাই ২০, ২০২৪
৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীর লালবাগে কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৮ ইউনিট

রাজধানীর লালবাগে একটি প্লাস্টিক কারখানায় আগুন লেগেছে। আগুনটি আশপাশের এলাকায় ছড়িয়ে পড়েছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট কাজ করছে। ফায়ার সার্ভিস সূত্র এ তথ্য জানিয়েছে। আজ সোমবার বেলা ১২টার দিকে এ আগুন লাগে।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার খালেদা ইয়াসমিন  বলেন, আজ দুপুর ১২টায় লালবাগের চকবাজারের দেবীদ্বার ঘাটে একটি প্লাস্টিক কারখানায় আগুন লাগে। পরে আগুন একটি রেস্তোরাঁতেও ছড়িয়ে পড়ে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে লালবাগ, সদরঘাট ও কেন্দ্রীয় কার্যালয় থেকে আটটি ইউনিট ঘটনাস্থলে গেছে। আগুন এখনো নিয়ন্ত্রণে আসেনি। বেলা পৌনে একটায় কথা হয় খালেদা ইয়াসমিনের সঙ্গে।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, আগুন প্রথমে প্লাস্টিক কারখানায় লাগলেও পরে এটি ছড়িয়ে পড়ে। কীভাবে আগুন লাগার ঘটনা ঘটল বা এতে কেউ হতাহত হয়েছে কি না, তা এখনো জানা যায়নি।

থেকে আরও পড়ুন

 কোটা বৈষম্য নিরসনের দাবিসহ 'বাংলা ব্লকেড' কর্মসূচিতে সারাদেশে সাধারণ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদ ও...

 শিক্ষাখাতে উচ্চতর গবেষণা সহায়তা কর্মসূচির আওতায় গবেষণা প্রকল্পের জন্য ২২ লাখ টাকা বরাদ্দ পাচ্ছেন...

 সরকার কর্তৃক জারিকৃত বৈষম্যমূলক সর্বজনীন পেনশন স্কিম বিধিমালা প্রজ্ঞাপন থেকে পাবলিক বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভুক্তি প্রত্যাহারের...

বাংলাদেশ শিক্ষক সমিতি ফেডারেশন কর্তৃক ঘোষিত কর্মসূচি অনুযায়ী বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স) শিক্ষকবৃন্দ সর্বজনীন...