back to top
শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪

কাতার বিশ্বকাপ

মিরসরাইয়ে ব্রাজিল খুদে ভক্তদের আনন্দ মিছিল

কাতার ফুটবল বিশ্ব কাপকে সামনে রেখে চট্টগ্রামের মিরসরাইয়ে ব্রাজিল সমর্থিত খুদে ভক্তদের আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। এসময় তাদের ছোট্ট মুখে বিভিন্ন স্লোগানে মুখরিত হয় মিছিলটি।

মঙ্গলবার (১৫ নভেম্বর) উপজেলার ১৩নং মায়ানী ইউনিয়ন এ খুদে ভক্তদের মিছিল অনুষ্ঠিত হয়। তাদের জার্সি প্রদান এবং সার্বিক পরিচালনা করে বাংলাদেশ জাতীয় আমপুচি ফুটবল টিমের খেলোয়াড় সাহাব উদ্দিন।

মোর্শেদ আলম ফয়সাল, মাহমুদুল হাসান, সাদমান উদ্দিন, সায়েদুল হক, মিলন, মিনহাজ উদ্দিন লাবু এবং ফাহিমসহ প্রায় ২০-২৫ জন খুদেভক্ত এসময় মিছিলে অংশগ্রহণ করে।

আমপুচি খেলোয়াড় সাহাব উদ্দিন জানান, প্রত্যক চার বছর পরপর ফুটবল বিশ্বকাপ অনুষ্ঠিত হয়। কাতার বিশ্বকাপকে সামনে রেখে ৫ বারের বিশ্বচ্যাম্পিয়ান ব্রাজিল ইতিপূর্বে দলীয় খেলোয়াড় ঘোষণা করেছে। প্রতিবারের মত এবারও আমার পছন্দের দল ব্রাজিল। আমাদের মত কিছু কোমলমতি শিশুরাও এদলটির প্রতি অনেক আবেক-অনুভুতি দেখাচ্ছে। তাই তাদের উৎসাহ্ দিতে এক সেট ব্রাজিলের জার্সি উপহার দিয়েছি। এতে তারা আনন্দিত হয়ে ব্রাজিলের প্রতি ভালোবাসায় আনন্দ মিছিল বের করে। আমরা আশাবাদী এই বার ব্রাজিল  বিশ্বজয় করে আরো একটি কাপ তাদের করে নিবে।

উল্লেখ্য, আগামী ২০ নভেম্বর থেকে শুরু হচ্ছে কাতার বিশ্বকাপ। এবারের আসরে মোট ৩২টি দল অংশগ্রহণ করবে।

কাতার বিশ্বকাপের জন্য ২৬ জন খেলোয়াড়ের নাম ঘোষণা করেছেন টিটে।

গোলরক্ষক: এলিসন, এডেরসন, ওয়েভেরটন।

রক্ষণভাগ: ড্যানি এ্যালভেজ, ড্যানিলো, এলেক্স সান্ড্রো, এলেক্স টেল্লেস, ব্রেমার, মার্কুইনহোস, থিয়াগো সিলভা, এডের মিলিট্যাও।

মাঝমাঠ: ক্যাসামিরো, ফ্যাবিনহো, ফ্রেড, এভারটন রিবেইরো, ব্রুনো গুইমারেজ, লুকাস প্যাকেটা

স্ট্র্যাইকার: নেমার, ভিনিসিয়াস জুনিয়র, রিচারলিস্যান, রড্রিগো, অ্যান্টনি, গ্যাব্রিয়াল জেসাস, গ্যাব্রিয়াল মার্টিনেল্লি, পেড্রো।

আরও পড়ুন:

থেকে আরও পড়ুন